শিরোনাম

জনকল্যাণ সমিতির উদ্যোগে

তারুয়ায় মেধাবী ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আশুগঞ্জ প্রতিনিধি : | রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 106 বার

তারুয়ায় মেধাবী ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আশুগঞ্জের তারুয়া উদীয়মান জনকল্যাণ সমিতির উদ্যোগে শাহ হারুন অর রশিদ মার্কেট প্রাঙ্গণে মেধাবী ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (২৪.০২.২০১৮) বিকালে অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।


বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু।

প্রধান অতিথির বক্তব্যে আলমামুন সরকার বলেন, সরকার শিক্ষা ক্ষেত্রের উন্নয়নে বেশী গুরুত্ব দিচ্ছে। আরএরই প্রভাব পড়েছে গ্রামগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও।
নতুন প্রজন্মকে দেশের ভবিষ্যৎ নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান তিনি। তারুয়া উদীয়মান জনকল্যাণ সমিতির সভাপতি হাজী শাহ মোঃ দিলশাদ মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজ সেবক হামিদুর রহমান মিয়াজী, হাজী সুরুজ মিয়া, শাহ মোঃ আবুল কালাম আজাদ, তালশহর হাই স্কুলের শিক্ষক মোঃ মোসলেহ উদ্দিন, শরীফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকমোঃ নুরুল হক, খোলাপাড়া মাদ্রাসার সুপার পীরজাদা মোঃ মিজানুর রহমান, তারুয়া উদীয়মান জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন এস এম ইকবাল।

অনুষ্ঠানে তারুয়া ও শরিফপুর ইউনিয়নের জে.এস.সি এবং পি.এস.সি তে জিপিএ ৫ প্রাপ্ত ও বিভিন্ন শ্রেণীতে প্রথমস্থান অর্জনকারী ৭৪জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১