শিরোনাম

ডিজিটাল সেবার আওতায় আনার লক্ষ্যেই দেশের প্রতিটি বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান করা হচ্ছে : মোকতাদির চৌধুরী এম.পি

| সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 110 বার

ডিজিটাল সেবার আওতায় আনার লক্ষ্যেই দেশের প্রতিটি বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান করা হচ্ছে : মোকতাদির চৌধুরী এম.পি

রোববার (০৪.০২.২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও বিজয়নগর উপজেলার প্রাথমিক বিদ্যালয়সমূহে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।


সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ তানভীর ভূইয়া, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক।  অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ আকন্দ। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, বিজয়নগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান এম এইচ মাহবুব আলম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গঠনে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। প্রাথমিক বিদ্যালয়ের কর্মরত শিক্ষক ও শিক্ষার্থীদের ডিজিটাল সেবার আওতায় আনার লক্ষ্যেই দেশের প্রতিটি বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান করা হচ্ছে। সরকার পর্যায় ক্রমে দেশের প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম চালুর ব্যবস্থা করবে। বর্তমানে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা সম্মানের সাথে চাকুরী করছেন এবং সরকারের তরফ থেকে সকল রকম সরকারি সুযোগ সুবিধা গ্রহণ করছেন। যা অতীতের স্বৈরতান্ত্রিক সরকারগুলি দিতে পারে নি।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১