শিরোনাম

লিগ্যাল এইড কমিটির মাসিক সভায় জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম

ডিজিটাল নির্মাণের ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া লিগ্যাল এইড কার্যক্রম এর সেবা শুরু

| বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 199 বার

ডিজিটাল নির্মাণের ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া লিগ্যাল এইড কার্যক্রম এর সেবা শুরু

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজমের সভাপতিত্বে জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা ৩১ অক্টোবর বুধবার বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার আনোয়ার হোসেন খাঁন বিপিএম পিপিএম, সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দী মজুমদার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) শেখ রাজিয়া সুলতানা, যুগ্ম জেলা ও দায়রা জজ কাজী শহীদুল ইসলাম, সহকারী জজ আফরোজ আক্তার, মোঃ আলমগীর আল মাসুদ, এ এইচ এম.জোনাইদ, সৈয়দ ওমর ফারুক সুজন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. ফখর উদ্দিন আহমেদ, জজ কোট পিপি অ্যাড. এস এম ইউসুফ, জিপি অ্যাড. ওয়াছেক আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মাহফুজা আখতার, জেল সুপার নুরুন্নবী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ,আ,ম রশিদুল ইসলাম, প্রোগ্রাম অফিসার আল হেলাল, মোঃ দেলোয়ার হোসেন, সহকারী তথ্য অফিসার দীপক চন্দ্র দাস প্রমুখ।


জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম বলেছেন সরকার ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ডিজিটাল নির্মানে যে কার্যক্রম গ্রহণ করেছে তারই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া লিগ্যাল এইড কার্যক্রম এর সেবা শুরু হয়েছে। তিনি বলেন ভূক্তভোগীরা স্ব-শরীরে লিগ্যাল এইড অফিসে হাজীর হতে হবে না অন-লাইনের মাধ্যমে আবেদন করতে পারবে এবং প্রয়োজনে লিগ্যাল এইড নিয়োগকৃত আইনজীবীর সাথে যোগাযোগ করতে পারবে। তিনি গরীব দুঃখীর মামলার ব্যয় বাংলাদেশ সরকার দেয় এ শ্লোগানটি জেলার প্রতিটি উপজেলা পরিষদ, থানার সামনে ও গণবসতি এলাকায় প্রচার প্রসারের লক্ষ্যে ব্যানার, সাইনবোর্ড সম্বলিত করে টানানোর জন্য জেলা লিগ্যাল এইড অফিসারকে নির্দেশ প্রদান করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১