শিরোনাম

ডিইউজে নির্বাচিতদের জাতীয় সাংবাদিক ক্লাবের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি | শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 262 বার

ডিইউজে নির্বাচিতদের জাতীয় সাংবাদিক ক্লাবের অভিনন্দন

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন কুদ্দুস আফ্রাদ। আর সাজ্জাদ আলম খান তপু সংগঠনের সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার কাশেম হুমায়ন এ ফল ঘোষণা করেন।


কুদ্দুস আফ্রাদ (আনন্দবাজার) ৬৫০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। আর ৪৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাধারণ সম্পাদক তপু (যমুনা টিভি)। তারা দুজন একই প্যানেল থেকে নির্বাচনে অংশ নেন।

এছাড়া সংগঠনের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এমএ কুদ্দুস (৬৭৮ ভোট)। একইসঙ্গে যুগ্ম সম্পাদক খায়রুল আলম (৭৬৯ ভোট), কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম (৬৯৩ ভোট), সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ (৬৫৮ ভোট), প্রচার সম্পাদক আছাদুজ্জামন (৬৩৯ ভোট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান (৫৩৭ ভোট), জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী (৫১৩ ভোট) ও দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস (৬১৬ ভোট) নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে সুরাইয়া অনু, জিএম মাসুদ ঢালী, সাকিলা পারভিন, শাহনাজ পারভিন এলিস, রাজু হামিদ, ইব্রাহিম খলিল খোকন, সলিমউল্লা সেলিম, অজিত কুমার মহলদার এবং এএম শাহজাহান মিয়া।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে)’র নব নির্বাচিত সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি। এক বিবৃতিতে জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সহ সভাপতি মোঃ হাসান আলী রেজা দোজা, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আকলিমা আখতার শিউলী, সাংগঠনিক সম্পাদক বি. এম সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুজ্জামান আরিফ, ক্রীড়া বিষয়ক সম্পাদক কায়কোবাদ, সাহিত্য বিষয়ক সম্পাদক মুনসুর আহমেদ, সদস্য মিতু মেহজাবিন, তাহমিনা আক্তার তনু, মোহাম্মদ রানা, মিনহাজুল হক রাসেল ও আঃ রহমান রিপন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে)’র নব নির্বাচিত সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তাদের কর্মজীবনের সফলতা কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০