শিরোনাম

ডিআরইউ সম্পাদকের উপর হামলা ও মালামাল লুটের ঘটনায় জাতীয় সাংবাদিক ক্লাবের নিন্দা

স্টাফ রিপোর্টার | শনিবার, ০২ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 233 বার

ডিআরইউ সম্পাদকের উপর হামলা ও মালামাল লুটের ঘটনায় জাতীয় সাংবাদিক ক্লাবের নিন্দা

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র সংবাদদাতা কবির আহমেদ খান প্রাইভেট গাড়িতে করে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তের হামলা ও মালামাল লুটের শিকার হয়েছেন। কবির আহমেদ বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে পরিবারের সদস্যদের নিয়ে ময়মনসিংহের ত্রিশালে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। রাস্তায় গাজীপুরা এলাকায় যানজটে থাকাকালীন সময়ে রাত আনুমানিক ১টার দিকে দেশীয় অস্ত্রসহ ৫/৬জন দুর্বৃত্ত আকষ্মিক বড় ছুরি ও রামদা দিয়ে জানালা ভেঙে ফেলে। তখন ভাঙা কাঁচের টুকরোর আঘাতে গাড়ির ভেতরে থাকা সবাই আহত হন।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয় সাংবাদিক ক্লাব। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস সাক্ষরিত এক বিবৃতিতে প্রতিবাদ জানানো হয়েছে। বিবৃতিদাতারা হলেন জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মো: হারুন অর রশিদ, সহ সভাপতি মো: রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মো: হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি. এম. সাগর।


জাতীয় সাংবাদিক ক্লাব নেতৃবৃন্দ, কবির আহমেদ খান ও তার পরিবারের উপর হামলাকারীদের দ্রুত শনাক্ত করে এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের বিচার ও ছিনতাই হওয়া মালামাল দ্রুত উদ্ধার করতে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১