শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন হিসেবে

ডাঃ শাহ আলমের যোগদান

স্টাফ রিপোর্টার | রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | পড়া হয়েছে 306 বার

ডাঃ শাহ আলমের যোগদান

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন হিসেবে যোগদান করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সদস্য ডাঃ মোঃ শাহআলম।

রবিবার তিনি সিভিল সার্জন হিসেবে যোগদান করেন। এর আগে তিনি খাগড়াছড়ি জেলার সিভিল সার্জন ছিলেন। গত মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়।


ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার আহাম্মদপুর গ্রামের মরহুম আবদুস ছোবহানের ছেলে মোঃ শাহআলম ১৯৬৫ সালের ২ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮১ সালে নবীনগর উপজেলার ফতেহপুর কেজি হাই স্কুল থেকে প্রথম বিভাগে এসএসসি, ১৯৮৩ সালে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে প্রথম বিভাগে এইচএসসি, ১৯৯০ সালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং ২০১২ সালে নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে সাফল্যের সাথে এম.পি.এইচ ডিগ্রী করেন। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজে শাখা ছাত্রলীগের দু’বারের সভাপতি। তিনি ১৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন। এছাড়াও তিনি দীর্ঘদিন আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব পালন করেন। এছাড়াও সহকারি পরিচালকের দায়িত্ব পালন করেন। সম্প্রতি তিনি উপ-পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১