শিরোনাম

ব্রহ্মণবাড়িয়ানিউজ২৪ডট কম,একটি সংবাদপত্র বিষয়ক ওয়েবসাইট

ট্রেনে কাটা পড়ল শিশুর হাত

ব্রাহ্মনবাড়িয়া : | শনিবার, ০৬ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 642 বার

ট্রেনে কাটা পড়ল শিশুর হাত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনে এক শিশুর হাত কাটা পড়েছে। গত শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিকভাবে শিশুটির পরিচয় জানা যায়নি। এ ঘটনায় শিশুটি তার মাথায় গুরুতর আঘাত পেয়েছে। তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ধারণা করা হচ্ছে-বিকেলে নয়াদিল এলাকায় শিশুটি চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে যায়। এতে ট্রেনের নিচে ওই শিশুর ডান হাত কাটা পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে জেলা সদর হাসপাতালে পাঠায়।
আখাউড়া রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আকবর জানান, শিশুটির বয়স আট থেকে দশ বছর হবে। তার ডান হাতের কনুই পর্যন্ত কেটে আলাদা হয়ে গেছে। মাথায়ও মারাত্মক আঘাত পেয়েছে। তবে তার পরিচয় জানা যায়নি।
আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহ আলম জানান, শিশুটির অবস্থা খুবই সঙ্কটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০