শিরোনাম

ট্রাম্প টাওয়ারে আগুন : এক জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: | রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 150 বার

ট্রাম্প টাওয়ারে আগুন : এক জনের মৃত্যু

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মালিকানাধীন ‘ট্রাম্প টাওয়ারে’ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কর ম্যানহাটনে অবস্থিত ৫৮ তলা ভবনটির ৫০ তলায় স্থানীয় সময় শনিবার রাতে অগ্নিকাণ্ডের এ ঘটনায় দমকল বাহিনীর ছয় সদস্য আহত হয়েছে বলে সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে।


স্থানীয় সময় শনিবার রাত ৯টার দিকে আগুন নেভানোর পর নিউইয়র্ক দমকল বাহিনীর এক টুইটে বলা হয়, প্রায় দুই ঘণ্টা আগে ভবনটির ৫০ তলায় আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

নিউইয়র্ক সিটির দমকল বিভাগের মুখপাত্র অ্যাঞ্জেলিকা কনরয় জানান, নিহত ব্যক্তি ভবনটির ৫০ তলার বাসিন্দা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিউইয়র্ক পুলিশ জানায়, অগ্নিকাণ্ডে নিহত ব্যক্তির বয়স ৬৭ বছর। ভবনটিতে আগুন লাগার পর দমকল বাহিনীর লোকজন যখন সেখানে পৌঁছায় তখন ওই ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে ছিলেন এবং কোনো সাড়া দিচ্ছিলেন না। হাসপাতালে পরীক্ষার পর তার মৃত্যুর কারণ বের করা হবে।

এদিকে, নিজের ভবনে অগ্নিকাণ্ডের এ ঘটনায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইট করে দমকল বাহিনীর কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি টুইটে লেখেন, ‘আগুন নিভে গেছে। ভবনটি খুব ভালোভাবে নির্মিত। দমকল বাহিনী অসাধারণ কাজ করেছে। আপনাদের ধন্যবাদ।’

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮