শিরোনাম

সদর উপজেলার মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় মোকতাদির চৌধুরী এম.পি

টেন্ডারবাজ, চাঁদাবাজ, জুয়া, মাদক, দালাল, টিকেট কালোবাজারী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে জিরো টলারেন্স

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 142 বার

টেন্ডারবাজ, চাঁদাবাজ, জুয়া, মাদক, দালাল, টিকেট কালোবাজারী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে জিরো টলারেন্স

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
তিনি আজ বৃহস্পতিবার (২৮.১২.২০১৭) সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, টেন্ডারবাজ, চাঁদাবাজ, জুয়া, মাদক, হাসপাতালের দালাল ও টিকেট কালোবাজারী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে জিরো টলারেন্স। তিনি বলেন, চলতি বছর সদর উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি সন্তোষজনক ছিলো। তিনি শহরের রাস্তা-ঘাটে ময়লা-আবর্জনা না ফেলতে শহরবাসীকে আহবান জানান। তিনি বলেন, শহরবাসীর দুর্ভোগ লাঘবে ১৬ কোটি টাকা ব্যয়ে দ্রুত শহরের রাস্তা-ঘাট সংস্কার করা হবে। তিনি টাউন খালের উপর অবৈধভাবে নির্মিত দোকানপাট উচ্ছেদ করার দাবি জানান। তিনি বলেন, আইনশৃংখলা পরিস্থিতি যাতে আরো ভালো থাকে সেজন্য আইনশৃংখলা বাহিনীকে বিশেষ নজরদারি রাখতে হবে। মহাসড়কগুলোতে নৈশকালীন টহল জোরদার করতে হবে।
তিনি আইন শৃংখলা পরিস্থিতি যাতে স্বাভাবিক থাকে সেজন্য ইউপি চেয়ারম্যানদেরকে নিজ নিজ এলাকার প্রতি খেয়াল রাখার আহবান জানান।
সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সদস্য মোঃ বাবুল মিয়া, সহকারি কমিশনার (ভূমি) মোঃ সোহেল রানা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আইনশৃংখলা কমিটির সদস্যগণ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১