শিরোনাম

ঘাটুরা গ্রামের তিনটি অসহায় পরিবারের মধ্যে

টিউবওয়েল বিতরণ করলেন ইউপি সদস্য মহসিন খন্দকার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বুধবার, ১৫ জুলাই ২০২০ | পড়া হয়েছে 179 বার

টিউবওয়েল বিতরণ করলেন ইউপি সদস্য মহসিন খন্দকার

ব্রাহ্মণবাড়িয়ায় বিশুদ্ধ পানির চাহিদা মেটাতে নিজস্ব অর্থায়নে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের তিনটি পরিবারকে টিউবওয়েল প্রদান করেছেন সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য মোঃ মহসিন খন্দকার। বুধবার বিকেলে ঘাটুরা গ্রামের খন্দকার মার্কেটের সামনে তিনি এই টিউবওয়েল বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বদরুল আলম খন্দকার ও ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জীবন খন্দকার। ইউপি সদস্য মোঃ মহসিন খন্দকার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের বাসিন্দা ও সুহিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মুক্তিযোদ্ধা মরহুম লালু মিয়া খন্দকারের ছেলে।

এর আগেও করোনা পরিস্থিতিতে মহসিন খন্দকার ও তার স্ত্রী শাম্মী খন্দকার সুহিলপুর ইউনিয়নের দুইটি ওয়ার্ডের কর্মহীন ও অসহায় আড়াই হাজার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া তিনি তার মালিকানাধীন খন্দকার মার্কেটের ৮টি দোকান ও বাড়ির দুইটি ফ্লাটের ভাড়াটিয়াদের দুই মাসের ভাড়া মওকুফ করে দেন ও ঘাটুরা গ্রামের দুটি অসহায় পরিবারের মধ্যে দুটি টিউবওয়েল বিতরণ করেন।


এ ব্যাপারে মোঃ মহসিন খন্দকার বলেন, দুর্যোগেই মনুষত্বের পরিচয়। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার ও গণমানুষের নেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নির্দেশনা ও অনুপ্রেরণা এবং নিজের সামাজিক দায়িত্ববোধ থেকেই তিনি সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১