শিরোনাম

টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানে সা’দ পন্থীদের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

| রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 182 বার

টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানে সা’দ পন্থীদের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানে নিরীহ নিরস্ত্র তাবলীগী সাথীদের উপর গতকাল শনিবার দিনব্যাপী ভ্রান্ত সা’দ পন্থীদের অতর্কিত সন্ত্রাসী হামলা করে একজনকে হত্যা ও শত শত উলামায়ে কেরাম, মাদ্রাসার ছাত্র ও তাবলীগের সাথীদের আহত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ উলামায়ে কেরাম ও তাবলীগের সাথীবৃন্দ।

এক বিবৃতিতে তারা উলে­খ করেন, তাবলীগ জামাত বিশ্বব্যাপী একটি খালেস দ্বীনী দাওয়াতের মাধ্যম। কিন্তু আজ বিশ্বব্যাপী দ্বীনী এই দাওয়াতকে স্তব্ধ করে দিতে ভ্রান্ত সা’দ এর অনুসারীরা তাবলীগের সাথীদের উপর সন্ত্রাসী আক্রমণ করে সাধারণ মুসলমানদেরকে তাবলীগ বিমুখ করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিবৃতিদাতাগণ অবিলম্বে টঙ্গীর বিশ্ব ইজতেমায় সন্ত্রাসী হামলাকারী ভ্রান্ত সা’দ এর অনুসারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বলেন, এই হামলাকারীরা বাংলাদেশের পরিবেশকে অস্থিতিশীল করতে কারো এজেন্ট হয়ে কাজ করছে কি না তাও খতিয়ে দেখা দরকার। তাই বাংলাদেশের পরিবেশকে স্থিতিশীল রাখার স্বার্থে চিহ্নিত এই অস্ত্রধারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি। বিবৃতিদাতাগণ হলেন ব্রাহ্মণবাড়িয়া তাবলীগের শুরা উপদেষ্টা আল­ামা আশেকে এলাহী ইব্রাহিমী, আল­ামা মনিরুজ্জামান সিরাজী, মুফতি মুবারক উল­াহ, মাওলানা সাজিদুর রহমান, মুফতি আব্দুর রহীম কাশেমী, মাওলানা আলী আযম, মুফতি বুরহান উদ্দিন কাশেমী, শুরার সদস্য হাজী সেলিম, হাজী রফিক, মাওলানা হাবিবুল­াহ, মাওলানা বুরহান উদ্দিন আল মতিন, মাওলানা আব্দুল­াহ খান, হাজী ইয়াকুব আমিনী, মাওলানা আব্দুল হাফিজ, মুফতি জাকারিয়া খান, মুফতী মোহাম্মদ এনামুল হাসান প্রমুখ।


উক্ত পরিস্থিতিতে উলামায়ে কেরাম ও তাবলীগের সাথীদের করণীয় বিষয়ে আজ রবিবার সকাল ১০টায় এক জরুরী পরামর্শ সভা আহবান করা হয়েছে। এতে সকল মাদ্রাসার প্রিন্সিপাল মসজিদের ইমাম ও তাবলীগের সাথীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১