শিরোনাম

জয়া আহসান’র সৌন্দর্যের গোপন রহস্য

বিনোদন ডেস্ক : | শনিবার, ৩০ জুন ২০১৮ | পড়া হয়েছে 176 বার

জয়া আহসান’র সৌন্দর্যের গোপন রহস্য

ভেরিফায়েড ফেসবুক পেজে ফিটনেস সেন্টার থেকে একটি ছবি পোস্ট করেন গুণী অভিনয়শিল্পী জয়া আহসান। সেখানে জয়া আহসান লেখেন, ফিটনেসটা আমার কাছে শুধু সৌন্দর্য ধরে রাখার বিষয় না। এটি একাগ্রতা ও ধৈর্যচর্চার উপায়ও।

যতই দিন যাচ্ছে, অভিনয় শিল্পী জয়া আহসানের ঔজ্জ্বল্য ততই বেড়েই চলছে। জয়ার নামের সাথে নিত্য নতুন সাফল্যের পালক যুক্ত হচ্ছে। দেশে যেমন এই অভিনেত্রী জনপ্রিয়, পাশের দেশ ভারতেও কোনো অংশে কম না। এ অভিনেত্রীর সৌন্দর্য, ফিগার আর অসাধারণ অভিনয় দক্ষতা শুধু ভক্ত-দর্শকদের কাছেই নয়; বাংলাদেশের চলচ্চিত্র, অভিনয় ও গানের জগতের অনেকের কাছেও ঈর্ষণীয়। আসলে এই তারকার সৌন্দর্যের রহস্য কী?


শুক্রবার (২৯.০৬.২০১৮) ফেসবুকের পোস্টের সূত্র ধরেই কথা হয় জয়ার সাথে। জানতে চাইলাম, নিয়মিত কি ব্যায়ামাগারে যান। আমি অনেক আগে থেকেই ফিটনেস সেন্টারে যাই। এটা আমার নিয়মিত কাজেরই অংশ। নিজের কাজে উৎসাহ ও অনুপ্রেরণার জন্য এই ব্যাপারটা খুব সহায়ক। বললেন জয়া আহসান।

এটাই তাহলে আপনার সৌন্দর্যের রহস্য? এমন প্রশ্নে জয়া আহসান বলেন, নিজের সৌন্দর্য ধরে রাখার জন্য কয়েকটা রহস্যের এটাও একটা বলতে পারেন।

একটা সময় টেলিভিশন নাটকে অভিনয় করলেও এখন চলচ্চিত্রে নিজেকে ব্যস্ত রেখেছেন জয়া আহসান। নিজের দেশের পাশাপাশি দেশের বাইরেও ব্যস্ত সময় পার করছেন। অভিনয় দিয়ে ভারতের পশ্চিমবঙ্গের বাংলা চলচ্চিত্রের অনেক গুণী নির্মাতার পছন্দের তালিকায় রয়েছেন জয়া আহসান। বাংলাদেশের অভিনেত্রী জয়াকে নিয়ে তাই তো ওপার বাংলার গুণী নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় অকপটে বলতে পারেন, জয়া মাটির মতো। ওকে যেকোনো চরিত্রে গড়ে নেওয়া যায়—ও এত সাবলীল অভিনয় করে। দুই বাংলায় সবচেয়ে শক্তিশালী একজন অভিনেত্রী জয়া আহসান। ওর ওপর অগাধ আস্থা রাখা যায়। ভরসা করা যায় চোখ বন্ধ করে। যেকোনো চরিত্র সেটা এ সময়ের হোক, কিংবা ঐতিহাসিক, আটপৌরে বাঙালি, খুব গ্ল্যামারাস ওয়েস্টার্ন লুক, সব চরিত্রেই দারুণ মানিয়ে যায় জয়া।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১