শিরোনাম

জ্যাকুলিন “কিক-টু” ছবিতে

বিনোদন ডেস্ক : | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 160 বার

জ্যাকুলিন “কিক-টু” ছবিতে

কিছুদিন আগে সালমান খান এক অনুষ্ঠানে বলেছিলেন, ‘কিক’ ছবির সিকুয়েল নির্মিত হবে। কিন্তু ছবিতে আমার পাশে দেখা যাবে না জ্যাকুলিন ফার্নান্দেজকে।’

তার এই কথা শুনে অনেকে ধরেই নিয়েছেন, ‘কিক-টু’ ছবি থেকে বাদ পড়ছেন জ্যাকুলিন। কিন্তু সালমান ছবির নায়িকার বিষয়ে কথাটা মজা করে বলেছেন, তা ধরতে পারেননি অনেকে।


এবার সে রহস্য ফাঁস করলেন ছবির নির্মাতা সাজিদ নাদিয়াড়ওয়ালা। ভারতীয় সংবাদমাধ্যমগুলোয় তিনি জানিয়েছেন, সালমান যা বলেছেন, তা নিছক মজা করে বলা। আসল কথা হলো, “কিক-টু” ছবির গল্প লেখা হয়েছে সালমান ও জ্যাকুলিনের কথা ভেবেই। ‘কিক’ ছবির মতো এর সিকুয়েলেও এই দুই তরকার চরিত্র গুরুত্ব পেয়েছে।

সাজিদের এই কথায় স্পষ্ট হয়ে গেছে, সালমানের কথায় যারা ভেবেছেন “কিক-টু” ছবিতে তার বিপরীতে দীপিকা কিংবা অ্যামি জ্যাকসনকে দেখতে পাবেন, তাদের ধারণা ভুল। কারণ ছবির সিকুয়েলেও থাকছেন জ্যাকুলিন।

কিন্তু মজার বিষয় হলো, অভিনেতা ও নির্মাতা ছবি নিয়ে নানা কথা বললেও জ্যাকুলিন শুধু একটুকুই বলেছেন, ‘সালমান যেমন প্রিয় অভিনেতা তেমনি সাজিদও আমার প্রিয় নির্মাতা। তারা চাইলে অবশ্যই “কিক-টু” ছবিতে কাজ করব। কারণ “কিক” আমার প্রিয় একটি ছবি।”

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১