শিরোনাম

জ্ঞান ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

| শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 559 বার

জ্ঞান ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শুক্রবার (১৫.১২.২০১৭) বিকালে ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল এবং কলেজ পর্যায়ে সাধারণ জ্ঞান ও রচনা প্রতিযোগিতা-২০১৭ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও গুনীজনদেরকে সংবর্ধনা প্রদানের জন্য পুলিশ সুপার বাংলো “স্বপ্ন বিলাস”-এ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহা পরিচালক (গ্রেড-১) তিতাস পাড়ের কৃতি কন্যা প্রফেসর ফাহিমা খাতুন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মো: মিজানুর রহমান পিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) মিসেস ফারহানা রহমান সভানেত্রী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর দপ্তর), সহকারি পুলিশ সুপার জেলা বিশেষ শাখা।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শতকুঁড়ি ফাউন্ডেশন সংগঠনের প্রধান উপদেষ্টা শিক্ষানুরাগী অ্যাডঃ লোকমান হোসেন।

বক্তব্য রাখেন জেলা জজকোর্টের বিজ্ঞ পিপি অ্যাডঃ এস.এম. ইউসুফ, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব হারুন অর রশীদ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস, আর ওসমান গণি সজিব। উপস্থিত ছিলেন কানাডা প্রবাসী বিজ্ঞানী ডঃ সুয়েব সাঈদ, সৈয়দ এহসানুল হক, চেয়ারম্যান ব্রিটানিয়া ইনিভারসিটি, শতকুঁড়ি ফাউন্ডেশন এর সভাপতি তামান্না খন্দকার ও সদস্য জান্নাত রায়হানা, তৌহিদা খন্দকার, মেহেদি হাসান অন্তর, শাওন, মোস্তাকিম, দিদার প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য শতকুঁড়ি ফাউন্ডেশনের পক্ষ থেকে গুনীজনদের সংবর্ধনা প্রদান করা হয় এবং রচনা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায়-২০১৭ বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়। আলোচনা ও সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১