শিরোনাম

জোটগতভাবে মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হবে: কাদের

বিশেষ প্রতিনিধি : | সোমবার, ২৬ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 145 বার

জোটগতভাবে মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যাচাই বাছাই শেষে জোটগতভাবে মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হবে। যাদের জয়ী হওয়ার সম্ভাবনা আছে মনোনয়ন তাদেরই দেওয়া হবে।

আজ ২৬ নভেম্বর সোমবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, প্রতিপক্ষের কাছে কৌশলে মার খেতে চায় না আওয়ামী লীগ। তাই একটু ধৈর্য ধরে দলীয় প্রার্থীদের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে।

তিনি আরো বলেন, আমরা জোটের তালিকা প্রকাশ করব। দলীয়ভাবে যেটা করেছি তা কিন্তু গণমাধ্যমে দিইনি। এমন অনেক প্রার্থীর নাম গণমাধ্যমে এসেছে যাদের আমরা চিঠি দিইনি। এটা বিভ্রান্তিকর। অফিশিয়ালি তালিকা প্রকাশের আগে লোকের মুখে শুনে প্রচার করলে তা বিব্রতকর। গণমাধ্যমকে এমন না করার অনুরোধ জানান তিনি।

মনোনয়ন পাওয়ার পর অনেক জায়গায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে এ প্রসঙ্গে কাদের বলেন, আওয়ামী লীগের মতো এতো বড় দলে দু’একটি বিচ্ছিন্ন ঘটনা থাকতেই পারে। চিঠির বাইরে কোনো কিছু হবে না, তবে জোটের কোনো প্রার্থীর যোগ্যতা বেশি থাকলে সেখানে ছাড় দেয়া হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০