শিরোনাম

জেলা সদর হাসপাতলে অগ্নিকান্ড : হাসপাতালের অগ্নি নির্বাপক যন্ত্র নিষ্ক্রিয়

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 266 বার

জেলা সদর হাসপাতলে অগ্নিকান্ড :  হাসপাতালের অগ্নি নির্বাপক যন্ত্র নিষ্ক্রিয়

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের ইলেক্ট্রিক সাবস্ট্রেশনে বিদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (২৭.০৩.২০১৮) দুপুর পৌনে ১২ টায়।

তাৎক্ষণিকভাবে ফায়ার সাভির্সকে খবর দিলে ফায়ার সার্ভিসে গাড়ি চলে আসে। জেলা সদর হাসপাতালের গেইটের সামনে ঝুলন্ত তার এর কারণে ফায়ার সার্ভিসের গাড়ি ঢোকতে বিলম্ব সমস্যা হয়। ফায়ার সার্ভিসের লোক গাড়ির উপর উঠে তার সরিয়ে গাড়ি ভিতরে ঢোকিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে।


ফায়ার সার্ভিসের হুইসেলে আতংকিত হয়ে পড়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষ। তখন চিকিৎসা নিতে আসা লোকজন দিকবেদিক ছোটাছুটি করতে থাকে। ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আহমেদ বলেন, বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিসংযোগ হয়। হাসপাতালের নিজস্ব অগ্নি নির্বাপক গ্যাস দিয়ে এই আগুণ নেভানো চেষ্টা করা হয়েছিল। কিন্তু এগুলো নিষ্ক্রিয় থাকায় অগ্নি নির্বাপক যন্ত্র দিয়ে আগুণ নিয়ন্ত্রণ আনতে হয়েছে।

হাসপাতালে চিকিৎসা নিতে আসা একজন অগ্নিকান্ডের কথা শুনে ও ফায়ার সার্ভিসের হুইসেলে আতংকিত হন এবং তিনি বলেন, আতংকিত হয়ে ছুটাছুটিতে ৫ জন আহত হন। এ ব্যাপারে জানতে চাইলে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, আগুন ছোট তবে মানুষের মধ্যে ভয় সৃষ্টি হয়েছে। মানুষের আতংকিত হয়ে ছোটাছুটি শুরু করে। তবে আহত হওয়ার বিষয়টি অস্বীকার করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০