শিরোনাম

জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

| বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 121 বার

জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

২৭ নভেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় জেলা ও দায়রা জজ সম্মেলন কক্ষে জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সফিউল আজম এর সভাপতিত্বে জেলা লিগ্যাল এইড অফিসের আয়োজনে উন্নয়নের অগ্রযাত্রায় সরকারি আইন সেবার সাফল্য প্রচার ও প্রসারে প্রিন্ট ও ইলেকট্রো মিডিয়ার ভূমিকা বিষয়ক কর্মশালা ও মাসিক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মাফরোজা পারভীন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোঃ সাইফুর রহমান, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবেরা সুলতানা খানম, সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দী মজুমদার, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আলাউদ্দিন, জিপি এডঃ মোঃ ওয়াছেক আলী, জেলা আইনজীবী সমিতি সভাপতি এডঃ ফখর উদ্দিন আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম।


জেলা লিগ্যাল এইড অফিসার ও সহকারী জজ নুসরাত শারমিন ও সিনিয়র সহকারী জজ মোঃ আব্দুল্লাহ আল মামুনের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম জজ কাজী শহিদুল ইসলাম, অতিরিক্ত যুগ্ম জজ সৈয়দ ওমর ফারুক, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহম্মদ মোশাররফ হোসেন, সহকারী জজ আফরোজা বেগম, জেলা তথ্য অফিসার আসাদুজ্জামান কাউছার, জেল সুপার নুরুন্নবীসহ স্থানীয় সাংবাদিকসহ জজ আদালতের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা ও দায়রা জজ, জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সফিউল আজম সভাপতির বক্তব্যে বলেন, অসহায় গরীব ও দুঃখী মানুষের মামলার ব্যয় লিগ্যাল এইড এর মাধ্যমে বাংলাদেশ সরকার দেয় শ্লোগানটি প্রিন্ট এবং ইলেকট্রো মিডিয়ার মাধ্যমে প্রচার এবং প্রসার করতে হবে। এ প্রচার এবং প্রসারে দেশের গরীব ও দুঃখী মানুষের আইন সহায়তা সহায়ক ভূমিকা রাখবে। তিনি আরো বলেন, ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন কালে জেলা কারাগার নিয়মিত পরিদর্শন করি এবং অসহায় গরীব দুঃখী মানুষের খোঁজ খবর নেই এবং তাদেরকে লিগ্যাল এইড এর মাধ্যমে সরকারের দেয়া সুযোগ সুবিধা নিশ্চিতে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের নির্দেশ দেই। একই সাথে জেল সুপারসহ সংশ্লিষ্টদের এ ব্যাপারে আরো যত্নবান হওয়ার তাগিদ দেই।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০