শিরোনাম

জেলা যুব নাগরিক সমাজর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি : | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 86 বার

জেলা যুব নাগরিক সমাজর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

বুধবার (২৫.১০.২০১৭) সন্ধ্যায় শহরের গ্র্যান্ড এ মালেক হোটেলে জেলা যুব নাগরিক সমাজের সাংগঠনিক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন আব্দুল আওয়াল শিপলু।


এম এ ছালেক সুমনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন নাঈমুল ইসলাম পলাশ, কামরুল হক, নাবিদ আনঞ্জুম রনি, মনিরুজ্জামান, মোস্তফা সারোয়ার অনিক, মোঃ শাহ আলম, রাজিব আহমেদ, লতিফুর রহমান আল আমিন, সাঈদুল ঢালি, হেলাল উদ্দিন বাদল, আল আমিন মিয়া, ফখরুল ইসলাম, হারাধন কর্মকার প্রমুখ।

সভায় সর্বসম্মত সিদ্ধান্তক্রমে আব্দুল আওয়াল শিপলুকে সভাপতি, এম এ ছালেক সমুনকে সাধারণ সম্পাদক এবং মোঃ সুজন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট জেলা যুব নাগরিক সমাজের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়।

সভায় সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করা, মাদক নির্মূল, পরিবেশ দূষণ রোধ করা, রক্তদান কর্মসূচী বাস্তবায়ন, দুস্তদের সহায়তা ও জাতীয় দিবসসমূহ যথাযথভাবে পালন করার উপর সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় কমিউনিটি পুলিশিং সমাবেশ সফল করার লক্ষ্যে র‌্যালীতে অংশগ্রহণের জন্য সকাল ৯টায় যুব নাগরিক সমাজের সকলকে লোকনাথ দিঘীরপাড়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। উল্লেখ্য, যুব নাগরিক সমাজ ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক সমাজের একটি সহযোগী সংগঠন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০