শিরোনাম

জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের এক আলোচনা সভা অনুষ্ঠিত

| শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 144 বার

জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের এক আলোচনা সভা অনুষ্ঠিত

আজ শুক্রবার (০২.০২.২০১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলার মাটি ও মানুষের নেতা ব্রাহ্মণবাড়িয়ার প্রাণ পুরুষ জননেতা বীর মুক্তিযোদ্ধা মরহুম মাহবুবুল হুদা ভূঁইয়া’র সুযোগ্য সন্তান এবং মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা সন্তান কমান্ডের আহবায়ক মেজর (অবঃ) মোবাশ্বিরুল ইবাদ মিশুক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন যুদ্ধকালিন কমান্ডার মুক্তিযোদ্ধার প্রবীণ সংগঠক সাবেক জেলা কমান্ডার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ। তিনি বলেন, আমরা সারাজীবন বেঁচে থাকব না, বাংলাদেশের প্রত্যেক জায়গায় মুক্তিযোদ্ধাদের সম্পদ রয়েছে। সেইগুলি রক্ষা করার জন্য মুক্তিযোদ্ধাদের সন্তানদেরকেই এগিয়ে আসতে হবে, নতুবা এই সম্পদগুলো একদিন সরকারের হাতে চলে যাবে।
এ সময় বক্তব্য রাখেন মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, মোঃ হারুন অর রশিদ, মোজাহিদুল ইসলাম সেলিম, মোঃ রেজাউল করিম, মোঃ কামারুল হাসান খান, নাজমা বেগম, তানভীর আহমেদ জনি, নুরুল মোমেন কাইসার, মোঃ মেহেদী হাসান, মোঃ এনামুল হোসাইন, মোঃ রাসেল, মুক্তিযোদ্ধা প্রবীণ সংগঠক ও সাবেক জেলা কমান্ডারের ছেলে খন্দকার সাদী জয়।


সভায় সঞ্চালনায় ছিলেন জেলা সন্তান কমান্ডের সদস্য সচিব ও পৌরসভার সাবেক পৌর কাউন্সিলর মোঃ আহসান উল্লাহ্ হাসান।

সভায় সভাপতির বক্তব্যে মেজর (অবঃ) মোবাশ্বিরুল ইবাদ মিশুক বলেন, আমাদের পিতারা এই বাংলাদেশকে যুদ্ধ করে স্বাধীন করে দিয়ে গেছেন বলেই আজ আমরা এই ভূখন্ডে আন্তর্জাতিকভাবে বাংলাদেশ স্বীকৃতি লাভ করতে পারিয়াছি। আমরা মুক্তিযোদ্ধাদের সূর্য্য সন্তান। এই দেশে সর্ব অধিকার আমাদের। আমরা এখন থেকে প্রতিটি ইউনিয়ন ও প্রত্যেক উপজেলায় সম্মেলন করার জন্য প্রস্তুতি নিয়ে সবগুলো সফল করবো ইনশাল্লাহ্। ইতোমধ্যে বেশ কয়েকটি উপজেলায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এরপর আমরা জেলা সন্তান কমান্ডের সম্মেলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি করা হবে। এ সময় তিনি আরো বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনার সরকার। এই সরকারের আমলেই মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানরা সবচেয়ে বেশি নিরাপদ। তাই আগামী নির্বাচনেও এই সরকারকে ক্ষমতায় রাখতে এখন থেকেই মুক্তিযোদ্ধাদের ও তাদের সন্তানদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১