শিরোনাম

জেলা বিএনপির দপ্তর সম্পাদক এর শ্বশুর এর মৃত্যুতে

জেলা বিএনপির গভীর শোক

| বুধবার, ১৩ জুন ২০১৮ | পড়া হয়েছে 125 বার

জেলা বিএনপির গভীর শোক

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির দপ্তর সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটনের শ্বশুর, শহরের পাওয়ার হাউজ নিবাসী টি. এ রোড দক্ষিণ কালিবাড়ীর মোড় মিজান মেশিনারী এন্ড স্যানেটারীর সত্ত্বাধিকারী হাজী মিজানুল হক ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি) এবং সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।

এক শোক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


উল্লেখ্য, তিনি গত ১২ জুন মঙ্গলবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়ার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না … রাজিউন)। গত মঙ্গলবার বাদ আছর কান্দিপাড়া জামিয়া ইউনুছিয়া মাদ্রাসা মসজিদে মরহুমের নামাজে জানাযা শেষে দক্ষিণ মৌড়াইলস্থ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন জটিল রোগে ভোগছিলেন। তাঁর নামাজে জানায় জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয়- স্বজন, শুভাকাঙ্খী ও ধর্মপ্রাণ মুসুল্লিগণ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০