শিরোনাম

জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উদ্যোগে সম্মাননা প্রদান

| সোমবার, ২৯ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 282 বার

জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উদ্যোগে সম্মাননা প্রদান

ডিজিটাল সেবা ও উন্নয়নে অবদানের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন দেশের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হওয়ায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব উদ্যোগে জেলা প্রশাসকের সম্মানে সাংবাদিক সম্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
গত ২৮ আগষ্ট ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানে সাংবাদিকরা জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনকে সম্মাননা স্মারক, মানপত্র ও ফুলেল অভিনন্দন জানান।
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, পৌর মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোঃ বশীরুল হক ভূইয়া,ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ,প্রেস ক্লাবের আজীবন সদস্য জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান।
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু , সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা,দৈনিক সমতট বার্তার প্রকাশক সম্পাদক চ্যানেল আই প্রতিনিধি মনজুরুল আলম,সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউসার এমরান, সাবেক সহ সভাপতি পীযুষ কান্তি আচার্য,সাবেক সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, কবি জয়দুল হোসেন,দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আবদুন নূর প্রমুখ। অনুষ্ঠানে জেলা প্রশাসকের হাতে স্মারক ক্রেস্ট তুলে দেন প্রেস ক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, মানপত্র প্রদান করেন সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, পুষ্পার্ঘ প্রদান করেন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা,তথ্য প্রযুক্তি ও সংস্কৃতি সম্পাদক শিহাবউদ্দিন বিপু ,কার্যকরী সদস্য মোঃ আশিকুল ইসলাম ও শাহাজাহান সাজু।
সংবর্ধনার জবাবে অনূভ’তি ব্যক্তকালে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব আমার আজ যে আয়োজন করেছে এতে আমি অভিভ’ত, কৃতজ্ঞ। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব একটি অনন্য সংগঠন। এখানে সাংবাদিদকরা ঐক্যবদ্ধ। তিনি বলেন ভাল কাজের মূল্যায়নে অণুপ্রেরণা পাওয়া যায়। আমি যে সম্মান পেয়েছি, তা শুধু আমার নয় গোটা জেলাবাসীর। ব্রাহ্মণবাড়িয়ায় এসে এখানকার মানুষের ভালবাসা পেয়েছি , মানুষের উন্নয়নে কাজ করতে সবসময়ই চেষ্টা করছি। ব্রাহ্মণবাড়িয়া জেলা আরও সমৃদ্ধশালী জেলা হবে বলে আমি আশাবাদী।এখানে সামজিক ক্ষেত্রে এখন স্থিশিীলতা রয়েছে। জনগণের সেবা দেয়ার জন্য নানা পদক্ষেপ এখানে বাস্তবায়ন হচ্ছে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য বিকাশে সকলকে সম্মিলিতভাবে ভ’মিকা রাখার আহবান জানান।
অনুষ্ঠানে বক্তারা তথ্য প্রযুক্তিতে ব্রাহ্মণবাড়িয়াকে এগিয়ে নিতে সকলকে ভ’মিকা রাখার আহবান জানান, এবং জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশররফ হোসেনকে অভিনন্দন জানিয়ে উত্তরোত্তর সুখ সমৃদ্ধি দীর্ঘায়ূ কামনা করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০