শিরোনাম

জেলা নাগরিক কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

| শনিবার, ১৯ মে ২০১৮ | পড়া হয়েছে 102 বার

জেলা নাগরিক কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, পবিত্র রমজান মাসে ব্রাহ্মণবাড়িয়ার নাগরিকদের মধ্যে সৌহার্দ্য সম্প্রীতি ঐক্যবদ্ধতার জন্য জেলা নাগরিক কমিটি যে ভূমিকা রাখছে তা প্রশংসনীয়। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য বিকাশ এবং জেলার উন্নয়ন, জেলাবাসীর কল্যাণে আমি কাজ করছি। আগামীদিনেও জেলাবাসীর খেদমতে কাজ করতে তিনি সকলের দোয়া কামনা করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখারও আহবান জানান।

আজ শনিবার (১৯.০৫.২০১৮) জেলা নাগরিক কমিটির আযোজনে সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে ইফতারের প্রাক্কালে সংক্ষিপ্তভাবে আলোচনা করেন বিশেষ অতিথি জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, বর্ডার গার্ড বাংলাদেশ-২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ শাহ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির’ সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ ফখর উদ্দিন আহমেদ খান, জেলা নাগরিক সমাজের সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা নাগরিক কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আল আমিন শাহীন।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। দেশের উন্নয়ন, অগ্রগতি, সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের খতিব মাওলানা বেলায়েত উল্লাহ্। অনুষ্ঠানে স্বাগত জানান জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডঃ হাবিব উল্লাহ্ ও সহ সভাপতি, ইফতার আয়োজন কমিটির আহবায়ক আলহাজ্ব আব্দুস সালাম।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০