শিরোনাম

জেলা জাসদের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি | সোমবার, ০২ জুলাই ২০১৮ | পড়া হয়েছে 87 বার

জেলা জাসদের সাধারণ সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাসদের কার্যালয়ে গত (২৯ জুন২০১৮) এক সাধারণ সভা অনুষ্ঠিত হয় বিকাল ৪টায়।

জাসদের সভাপতি এড. আখতার হোসেন সাঈদের সভাপতিত্বে ও জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঞার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের যুগ্ম সম্পাদক ও সদর জাসদের সভাপতি এড. নজরুল ইসলাম, জেলা জাসদের আইন বিষয়ক সম্পাদক এড. কফিল উদ্দিন, কোষাধ্যক্ষ এমএ হাসান, বিজয়নগর জাসদের সভাপতি আব্দুর রহমান খান ওমর, শহর জাসদের সভাপতি মিজানুর রহমান আঙ্গুর, বীর মুক্তিযোদ্ধা *** বিষয়ক সম্পাদক রেজাউল করীম, সদস্য বীর মুক্তিযোদ্ধা মহারাজ মিয়া, সহ-সম্পাদক রেজাউল ইসলাম, শফিকুল ইসলাম মোল্লা, আখাউড়া শাখার সভাপতি। এছাড়াও উপস্থিত ছিলেন আবুল ফজল, ওমর ফারুক জুন্নুন, ওয়াসিম আহম্মেদ পারুল, শামসুল হক মীর প্রমুখ।


সভায় বক্তারা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনে জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আখতার হোসেন সাঈদ নাম সর্বসম্মতিক্রমে ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে মনোনীত করার জন্য জাসদ কেন্দ্রীয় কমিটিতে প্রস্তাব পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয় এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ নির্বাচনী আসন থেকে আবদুর রহমান খান ওমর এবং ব্রাহ্মণবাড়িয়া-৪ নির্বাচনী আসন কসবা-আখাউড়া থেকে জাহাঙ্গীর আলম ভান্ডার এর নাম প্রস্তাব করা হলে তা সর্বসম্মতিক্রমে জেলা কমিটিতে গৃহীত হয়।

আগামী ২১ জুলাই শহীদ কর্ণেল তাহের দিবস পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সকল দুর্নীতি ও অপশাসনের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০