শিরোনাম

জেলা জামে মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধনকালে মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ২৯ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 295 বার

জেলা জামে মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধনকালে মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন ইসলামের প্রকৃত শিক্ষা মানুষের কাছে তুলে ধরতেই বর্তমান সরকার কাজ করছে। দেশের জনগণ যাতে ইসলামের প্রকৃত শিক্ষা ও সংস্কৃতি ভালোভাবে রপ্ত করতে পারে সেজন্য সরকার প্র্রত্যেক জেলা-উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছে।
তিনি গত শনিবার (২৮.০৪.২০১৮)দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধনকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা প্রশাসক ও জেলা জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, ইসলামকে শান্তির ধর্ম হিসেবে এই শান্তি যেন বজায় থাকে সেই দিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, এদেশে সকল ধর্মের মানুষ বসবাস করে। প্রত্যেক ধর্মের মানুষই এদেশে স্বাধীনভাবে তার নিজ নিজ ধর্ম পালন করতে পারে। এটাই ছিল জাতির পিতার চেতনা এবং চিন্তা।


তিনি বলেন, ইসলামের নাম নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে ধর্মের মূল শিক্ষা থেকে মানুষকে সরিয়ে নেয়া এবং নিরীহ মানুষ হত্যা করে সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টির মাধ্যমে আমাদের এই পবিত্র ধর্মের সুনাম নষ্ট করা হচ্ছে। আমরা চাই- ধর্মের মর্যাদা সমুন্নত থাকবে। তিনি আরো বলেন, প্রতিটি জেলায়-উপজেলায় বর্তমান সরকার ৫৬০টি মডেল মসজিদ তৈরি করবে। যেখানে সত্যিকারভাবে ইসলাম ধর্মের চর্চা হবে।

উদ্বোধন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খাঁন বিপিএম- পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার। স্বাগত বক্তব্য রাখেন জেলা জামে মসজিদের সাধারন সম্পাদক আশিকুল ইসলাম।

অনুষ্ঠান পরিচালনা করেন জামে মসজিদের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডঃ লোকমান হোসেন
উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক উপমন্ত্রী আলহাজ্ব হুমায়ন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, নির্মাণ উপ কমিটির আহবায়ক হারুনুর রশিদ হিরু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, অ্যাডঃ মাহাবুবুল আলম খোকন, শাহ আলম সরকারসহ ওলামায়ে কেরাম, জেলা ও উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০