শিরোনাম

জেলা ও দায়রা জজ আদালতে ফুলকোর্ট রেভারেন্স ও আইনজীবী সমিতির শোক সভা

| বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 98 বার

জেলা ও দায়রা জজ আদালতে ফুলকোর্ট রেভারেন্স ও আইনজীবী সমিতির শোক সভা

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী সদস্য মোঃ শামসুল আওয়াল চৌধুরী (পিয়ারু) এবং এডঃ মফিজুল ইসলাম (দারু)’র ইন্তেকালে গতকাল ২৭ নভেম্বর সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতে ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডঃ মোঃ শফিউল আলম লিটন। অনুষ্ঠানে মরহুমদের জীবনী নিয়ে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ ফখর উদ্দিন আহম্মদ খান, এডঃ মোঃ জসীম উদ্দিন আহমদ খান, এডঃ নজরুল ইসলাম ভূঁইয়া এবং মরহুম মোঃ মফিজুল ইসলাম (দারু)’র কন্যা এডঃ আফসানা সুলতানা (লুচি) এবং দোয়া পরিচালনা করেন এডঃ মোঃ হারুন অর রশিদ খান। উক্ত ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মাফরোজা পারভীন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক সাইফুর রহমান,বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও জজশীপ ও ম্যাজিস্ট্রী বিভাগের বিচারকবৃন্দসহ জেলা আইনজীবী সমিতির সকল আইনজীবীগণ। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়। দুপুর ১২টায় জেলা আইনজীবী সমিতির ২য় তলায় এক শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ ফখর উদ্দিন আহমেদ।

সভা পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডঃ মোঃ শফিউল আলম লিটন। কোরআন তেলওয়াত করেন এডঃ মোজাম্মেল হক (২)।

বক্তব্য রাখেন এডঃ মোঃ হামিদুর রহমান (২), এডঃ এ কে এম আব্দুল করিম, এডঃ হরে কৃষ্ণ মিন্টু ভৌমিক, এডঃ মকবুল হোসেন তালুকদার, এডঃ আবু তাহের মিয়া, এডঃ হারুন অর রশিদ খান, এডঃ জসীম উদ্দিন উদ্দিন আহমেদ খান, এডঃ শরীফ হোসেন, এডঃ মোঃ সারোয়ার-ই আলম, এডঃ এ কে এম শাহাদাৎ হোসেন, এডঃ মোঃ ওসমান গনি (১), এডঃ মোঃ তারিকুল ইসলাম খান রোমাসহ অন্যান্য আইনজীবীগণ।

নেতৃবৃন্দ মরহুদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১