শিরোনাম

আগামী ২৭ নভেম্বর শহীদ পলু দিবস উদযাপন উপলক্ষে

জেলা উন্নয়ন পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

| মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 94 বার

জেলা উন্নয়ন পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

নিউ মদিনা ডায়াবেটিস সেন্টারে জেলা উন্নয়ন পরিষদের এক আলোচনা সভা আজ ২০ নভেম্বর মঙ্গলবার বিকাল ৫টায় অনুষ্ঠিত হয়েছে।

জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ আহসান উল্লাহ্ হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আলী মাউন পিয়াসের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি মীর মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আরমাউদ্দিন পলাশ, বাবুল চৌধুরী, মোঃ শাহ আলম, কামরুল হাসান নান্টু, বশির মিয়া, আনিছ মিয়া, ইকরাম হোসেন, ইমুনি ইস্টিয়ান, নজরুল আলম, কামরুজ্জামান হাসান, মাসুদ, আবুল হাসনাত অপু, প্রফেসর শেখ জাহাঙ্গীর, শফিউল্লাহ্ আলম কাজল, কাজী মাকসুদুল আলম দেলোয়ার, শামছুউদ্দিন জুয়েল, শরিফ আহাম্মদ খান, শামছুল আলম বাবু, জাকিরুল হক, মোরাদুল আবেদীন প্রমুখ।


সভায় বক্তারা বলেন, ঐতিহাসিক জেলা আন্দোলনে ওবায়েদুর রউফ পলু বক্ত ঝড়িয়ে এই ব্রাহ্মণবাড়িয়া মহকুমা হইতে জেলা রূপে রূপান্তরিত করা হয়েছে। তাহার স্মৃতি স্মরণ রাখার জন্য সর্বস্তরের জেলা নাগরিকদের ঐক্যবদ্ধ হয়ে আগামী ২৭ নভেম্বর শোক দিবস পালন করার জন্য দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবিরসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান সফল করার জন্য আগামী ২২ নভেম্বর বৃহস্পতিবার শহরের দানবীর লোকনাথ রায় চৌধুরী ময়দান কমপ্লেক্সে পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে জেলা উন্নয়ন পরিষদের সকল নেতৃবৃন্দদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১