শিরোনাম

জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : | সোমবার, ১৩ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 147 বার

জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

রোববার (১২.১১.২০১৭) জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ড. শাহনূর আলমের পরিচালনায় অন্যান্যের বক্তব্য রাখেন ১২ বিজিবি ব্যাটালিয়ানের সিও লে. কর্ণেল শাহ আলী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, সিভিল সার্জন ডাঃ নিশীত নন্দি মজুমদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ শফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, পৌরসভার প্যানেল মেয়র ফেরদৌস মিয়া, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ জহিরুল হক ভূঞা। এ সময় জেলার সকল উপজেলা চেয়ারম্যান, নির্বাহী অফিসার ও সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় প্রশাসনের সাথে জনপ্রতিনিধিদেরকে আরো সক্রিয়ভাবে সহযোগিতা করতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি জেলা ব্রাহ্মণবাড়িয়া হিন্দু মুসলমানসহ বিভিন্ন সম্প্রদায়ের সহ অবস্থান রয়েছে। তিনি বলেন, রংপুরে একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটে তার প্রভাব যাতে কোনভাবে আমাদের এ অঞ্চলে না পরে এ ব্যাপারে স্থানীয় পুলিশ ও প্রশাসনকে সক্রিয় থাকতে হবে। তিনি বলেন, জনগণের শান্তি ও নিরাপত্তার স্বার্থে জেলার বিভিন্ন স্থানে ওয়াজ মাহফিল ও সামাজিক অনুষ্ঠান পার্বণে মাইক ব্যাপারের ক্ষেত্রে নিয়ন্ত্রণ রাখতে হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১