শিরোনাম

জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

| রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 52 বার

জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ রোববার (১১.০২.২০১৮) সকালে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ নিশীত নন্দি মজুমদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তাজিনা সারোয়ার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হকসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধান ও বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারগণ।


সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা করতে হবে। এই মাস আমাদের আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের মাস। আগামী ২১ ফেব্র“য়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শান্তিপূর্ণভাবে উদযাপন করতে সকলের একযোগে কাজ করতে হবে। তিনি এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে সম্পূর্ণরূপে দালালমুক্ত করতে প্রশাসনের পক্ষ থেকে সকল রকম ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১