শিরোনাম

জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

| সোমবার, ১২ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 95 বার

জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা রবিবার (১১.০৩.২০১৮) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তাজিনা সারোয়ারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বর্ডার গার্ডের সিও লেঃ কর্নেল মোঃ শাহ আলী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, প্রেসক্লাব সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম, জেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য এড. জহিরুল ইসলাম, মোঃ হেলাল উদ্দিন, পৌর কাউন্সিলর হাজী মোঃ মুরাদ খান প্রমুখ।

সভায় জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, নাসিরনগর উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সকল মহলের সহযোগিতা করতে হবে। বিজয়ের মাসে আমাদের সকল জাতীয় কর্মসূচী যাতে নির্বিঘেœ পালন করা যায় এ ব্যাপারেও সকলকে সচেতন থাকতে হবে।


এছাড়াও তিনি হাসপাতালে দালাল প্রতিরোধ ও বাল্যবিবাহ বন্ধ চোরাচালান নিরোধকল্পে বিশেষ অভিযান পরিচালনার উপর গুরুত্বারোপ করেন। মাদকাসক্তদের ব্যাপারে পরিবারকে আরো সতর্ক থাকার আহ্বান জানান। তিনি আরো বলেন, শুধু প্রশাসনের ব্যবস্থার মাধ্যমে মাদকের বিস্তার রোধ করা যাবে না। এ ব্যাপারে সকল মহলকে সোচ্চার হতে হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১