শিরোনাম

জেলা আইনজীবী সমিতির সাথে বেঞ্চে’র সেতু বন্ধন ছিল : চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মনির কামাল

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 174 বার

জেলা আইনজীবী সমিতির সাথে বেঞ্চে’র সেতু বন্ধন ছিল : চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মনির কামাল

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাথে বেঞ্চে’র সেতু বন্ধন ছিল। হৃদয় থেকে ভালবাসার কারনে আজ আমরা বিদায় সাক্ষাতের আমন্ত্রণ পেয়েছি। গতকাল বিকাল ৪টায় জেলা আইনজীবী সমিতি কর্তৃক আয়োজিত জেলা ও দায়রা জজ পদন্নোতি প্রাপ্ত ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মনির কামাল এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ মঈন উদ্দিন বিদায় সাক্ষাৎ ও চা-চক্র সভায় সংবর্ধনার জবাবে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মনির কামাল একথা বলেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ ফখরুদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদায়ী অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মঈন উদ্দিন, যুগ্ম জেলা ও দায়রা জজ কাজী শহীদুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শফিকুল ইসলাম, কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ আনিছুল হক ভূঁইয়া, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ শফিউল আলম লিটন, অ্যাডঃ এম এ করিম, অ্যাডঃ আবু তাহের, এডাঃ হারুন অর রশিদ খান, অ্যাডঃ সারোয়ার-ই আলম, অ্যাডঃ মিন্টু ভৌমিক, অ্যাডঃ সালাউদ্দিন, অ্যাডঃ মাহাবুবুল আলম খোকন, অ্যাডঃ তারিকুল ইসলাম খান রুমা, অ্যাডঃ সৈয়দ আবু কাউছার তানভীর, অ্যাডঃ তপু লস্কর, অ্যাডঃ রমজান আলী মনির, অ্যাডঃ আব্দুর রহিম গোলাপ, অ্যাডঃ বশির আহমেদ, অ্যাডঃ শাহনুর আলম প্রমুখ।


অ্যাডঃ বদরুল আলমের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শরাফ উদ্দিন আহমেদ, সুলতান সোহাগ উদ্দিন, আয়েশা বেগম, জাহিদুল ইসলাম, তারান্নুম রাহাত ও জেলা আইনজীবী সমিতির আইনজীবী এবং কর্মকর্তা কর্মচারীগণ।

পরে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ ফখরুদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডঃ শফিউল আলম লিটন বিদায়ী অতিথিকে ক্রেষ্ট প্রদান করে সম্মাননা জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০