শিরোনাম

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

জেলায় সুষ্ঠু পরিবেশে পূজা উদযাপনের সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি | সোমবার, ১০ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 495 বার

জেলায় সুষ্ঠু পরিবেশে পূজা উদযাপনের সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। গত শনিবার সন্ধ্যায় আখাউড়া ও কসবা উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্র্শনকালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ব্যাপক উৎসাহ উদ্দীপনা উৎসবমুখর পরিবেশে শারদীয় দূর্গোৎসব আয়োজনকে স্বাগত জানান। তিনি এই উৎসবের ঐতিহ্য সমুন্নত রাখতে সকলের প্রতি আহবান জানান।  পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম শান্তিপূর্ণভাবে উৎসব আমেজে পূজা উদযাপনের আহবান জানান। তিনি বলেন, জেলায় সুষ্ঠু পরিবেশে পূজা উদযাপনের সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সম্প্রীতির বন্ধনে ধর্মীয় উৎসব পালনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
পরিদর্শন দলকে বিভিন্ন মন্ডপে আন্তরিক অভ্যর্থনা জানান হয়। হৃদয় নিংড়ানো উষ্ণ আতিথীয়তা প্রদান করা হয়।  পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে সহকারী পুলিশ সুপার  (সদর) রাজন কুমার দাস, ডি আই ওয়ান নবীর হোসেন, জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের মধ্যে এডভোকেট সোমেশ রঞ্জন রায়, এডভোকেট উত্তম দাস, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি নতুন মাত্রার সম্পাদক আল আমীন শাহীন, সাবেক সহ-সভাপতি এটিএন বাংলার পূর্বাঞ্চল ব্যুরো প্রধান পিযুষ কান্তি আচার্য্য, দৈনিক কুরুলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদাত প্রমুখ উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১