শিরোনাম

নাগরিক সম্মিলনী অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা

জেলার শিক্ষা সংস্কৃতি শিল্পের উন্নয়ন ও বিকাশে কাজ করতে আমি সকল মহলের সহযোগিতা চাই

| শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 95 বার

জেলার শিক্ষা সংস্কৃতি শিল্পের উন্নয়ন ও বিকাশে কাজ করতে আমি সকল মহলের সহযোগিতা চাই

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ও নবাগত জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা এর সম্মানে গত (৯ আগস্ট) মঙ্গলবার সন্ধ্যায় দৈনিক সমতট বার্তা পরিবার এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে এক নাগরিক সম্মিলনী।

জেলা নাগরিক কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডাঃ মোহাম্মদ বজলুর রাহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ডাঃ মোঃ আবু সাঈদ, স্ট্যান্ডার্ড ব্যাংক এর উদ্যোক্তা পরিচালক লায়ন ফিরোজুর রহমান ওলিও ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম।


বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় আমার চাকুরীকাল আমার সারাজীবনের সুখস্মৃতি হয়ে থাকবে। এখানকার সকলস্তরের মানুষ আমাকে যে উদার সহযোগিতা দিয়েছেন তা আমি কোনদিন ভুলবোনা। ব্রাহ্মণবাড়িয়ার মানুষজন মনের দিক থেকে যে কত বড় এখানে চাকুরীকালে আমি তা ভালভাবে অনুভব করেছি।’

নবাগত জেলা প্রশাসক বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংস্কৃতিক ঐতিহ্যের কথা আমি আমার ছোটবেলা থেকেই শুনেছি। জেলার শিক্ষা সংস্কৃতি শিল্পের উন্নয়ন ও বিকাশে কাজ করতে আমি সকল মহলের সহযোগিতা চাই।’ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া গবেষক মুহম্মদ মুসা সিনিয়র আইনজীবী অ্যাডঃ ওয়াসেক আলী, অ্যাডঃ এ,এস,এম ইউসুফ, কবি জয়দুল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন কবি আবদুল মান্নান সরকার।

ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক সমতট বার্তা পাঠক ফোরাম সভাপতি সায়েদুর রহমান সর্দার ও সাধারন সম্পাদক সাফিরউদ্দিন চৌধুরী রনি। আবৃত্তি করেন বাচিকশিল্পী মোঃ মনির হোসেন।

অনষ্ঠান উপস্থাপনা করেন দৈনিক সমতট বার্তা সম্পাদক মনজুরুল আলম। -প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১