শিরোনাম

জেলার ঐতিহ্য বিকাশ ও জেলাবাসী উন্নয়নে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাংবাদিকরা ভূমিকা রয়েছে : জেলা প্রশাসক

| শুক্রবার, ১১ মে ২০১৮ | পড়া হয়েছে 73 বার

জেলার ঐতিহ্য বিকাশ ও জেলাবাসী উন্নয়নে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাংবাদিকরা ভূমিকা রয়েছে : জেলা প্রশাসক

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, শিল্প সাহিত্য শিক্ষায় ঐতিহ্যবাহী সংস্কৃতির রাজধানী ব্রাহ্মণবাড়িয়া। এ জেলার ঐতিহ্য বিকাশ ও জেলাবাসী উন্নয়নে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাংবাদিকরা ভূমিকা রয়েছে। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটি আগামী দিনেও জেলার উন্নয়ন কাজে সহায়তা করবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাসী। প্রেস ক্লাবের বর্তমান কমিটিতে পূর্বের কমিটির অনেকেই থাকায় তাদের যে অভিজ্ঞতা রয়েছে তা কাজে লাগালে প্রেস ক্লাবের উন্নয়ন যেমন গতিশীল হবে তেমনি জেলারও উন্নয়ন তরান্বিত হবে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার উন্নয়ন ও জেলাবাসীর কল্যাণে সকলকে ঐকবদ্ধভাবে সহায়তার জন্য আহবান জানিয়েছেন।

তিনি বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বিনিময় কালে এ আহবান জানান।


এ সময় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি খ আ ম রশিদুল ইসলাম প্রেস ক্লাব নির্বাচন সুষ্ঠুভাবে সম্পাদনের কাজে জেলা প্রশাসকের সহায়তার জন্য কৃতজ্ঞতা জানান। জেলা প্রশাসক নবিনির্বাচিত কমিটির সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী সহ সদস্যদের ফুলেল অভিনন্দন জ্ঞাপন করেন। এ সময়ে কার্যকরী কমিটির সদস্যদের অন্যান্যের মধ্যে ছিলেন সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ,পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোশাররফ হোসেন বেলাল,সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য শাহজাহান সাজু ও মজিবুর রহমান খান।

এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সাহেদুল ইসলাম, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মেহের নিগার, দৈনিক সমতটবার্তার প্রকাশক সম্পাদক, চ্যানেল আই প্রতিনিধি মনজুরুল আলম।

এর পূর্বে প্রেস ক্লাব নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম এর সঙ্গে পুলিশ সুপারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০