শিরোনাম

জুয়া ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট : আহত-২০

নাসিরনগর প্রতিনিধি : | শনিবার, ৩১ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 185 বার

জুয়া ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট : আহত-২০

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে জুয়া ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় এক যুবলীগ নেতার ব্যবসা-প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় অন্তত ২০জন আহত ও আনুমানিক ১৫ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় থানায় অভিযোগ (জিডি) করা করা হয়েছে।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার প্রত্যন্ত এলাকা ফান্দাউক বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


থানায় দায়েরকৃত এজাহারে বলা হয়, উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের বিভিন্ন স্থানে প্রতিদিন জুয়া খেলা ও মাদক ব্যবসা করে এলাকার কিছু সমাজবিরোধী লোক। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলে প্রতিবাদ করার সাহস পায় না।

ফান্দাউক ইউনিয়ন যুবলীগের সভাপতি জানে আলম ভুইয়া সায়েম জুয়া ও মাদক ব্যবসার প্রতিবাদ করায় সমাজ বিরোধীরা সায়েমকে তার ফান্দাউক বাজারের ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে গালমন্দ করে তাকে অপহরণ করে খুন করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় সায়েম গত শনিবার রাতে নাসিরনগর থানায় ৬ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো কয়েকজনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন ( জিডি নং-৭৮১)।

এতে ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার সকাল ১০টায় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ফান্দাউক বাজারে সায়েমের ব্যবসা প্রতিষ্ঠানে (ইলেক্ট্রনিক সামগ্রী ও বিকাশের দোকানে) হামলা, ভাংচুর ও লুটতরাজ করে। সন্ত্রাসীরা দোকানে থাকা নগদ সাড়ে তিন লাখ টাকা নিয়ে যায়।

খবর পেয়ে সায়েমের লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা চালানো হয়। এতে ২০ জন আহত হয়। আহত মাসুক মিয়া-(৪৫) কে ঢাকায়, খাইরুল আলম-(২৩) ও মবুল মিয়া মিয়া-(২৪) কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়।

এ ঘটনায় জানে আলম ভূঁইয়া সায়েম বাদি হয়ে বৃহস্পতিবার রাতে জেলা পরিষদ সদস্য ফারুকুজ্জামানকে প্রধান আসামী করে ৫১ জনের বিরুদ্ধে নাসিরনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলাকারীদের বিরুদ্ধে তদন্তপূবর্ক ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০