শিরোনাম

মঈন উদ্দীন খান বাদল এমপির মৃত্যুতে

জাসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার শোক

প্রেস বিজ্ঞপ্তি | শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 225 বার

জাসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার শোক

বাংলাদেশ জাসদের কার্যকরী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম-৮ আসন থেকে তিনবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য (এমপি) মঈন উদ্দীন খান বাদল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

গত ৭ নভেম্বর বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ভারতের বেঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিসার্চ ইনস্টিটিউট এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়াসহ সারাদেশের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।


বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদল এমপির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জাসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মো: হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক জিয়া কারদার নিয়ন। তারা বিবৃতিতে বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদল এমপি কে একজন অভিজ্ঞ রাজনীতিবিদ উল্লেখ করে জাতীয় সংসদ এবং বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে তিনি বলিষ্ঠ ভূমিকা রাখতেন এবং তার মৃত্যুতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহজেই পূরণ হবার নয় বলে অভিমত ব্যক্ত করেন। জাতীয় সংসদে শোক প্রস্তাব উত্থাপন করায় সরকারকে ধন্যবাদ জানান ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১