শিরোনাম

জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন প্রকৃত অর্থেই ছিলেন গণমানুষের নেতা : আল মামুন সরকার

| শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 195 বার

জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন প্রকৃত অর্থেই ছিলেন গণমানুষের নেতা : আল মামুন সরকার

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন, জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন প্রকৃত অর্থেই ছিলেন গণমানুষের নেতা। ব্রাহ্মণবাড়িয়ার মানুষের ব্যাপারে ব্যাপারে তিনি ছিলেন ভীষণ দরদী। দলীয় পরিচয় নয়, এলাকার পরিচয় পেলেই তিনি সহযোগিতার হাত প্রসারিত করতেন। তার অকাল মৃত্যু আমাদের অভিভাবক শূণ্য করে ফেলে। জাতি-রাষ্ট্র ও সমাজের কল্যাণে তিনি যে অপরিসীম অবদান রেখেছেন তা অনুসরণীয়। নতুন প্রজন্ম তাকে অনুসরণ করলে প্রকৃত রাজনৈতিক নেতাকর্মী হয়ে উঠতে পারবেন। মুক্তিযুদ্ধের প্রস্তুতিপর্ব, মুক্তিযুদ্ধের সংঘটনে, মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের তার অবদানই তাকে জাতীয় নেতার মর্যাদা দিয়েছে।

আল মামুন সরকার আজ শনিবার (১০.০২.২০১৮) সন্ধ্যায় শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে পৌর আওয়ামী লীগ আয়োজিত জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখনের মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন।


পৌর আওয়ামী লীগের সভাপতি মুসলিম মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোহেল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকার, অর্থ সম্পাদক মহসিন মিয়া, সদর উপজেলা সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলু, ওয়াসেল সিদ্দিকী, আলী আকবর, ফসিউর রহমান হাসান, হেবজুল বারী, আবু হুরায়রাহ, এড. আবদুল্লাহ আল মাসুম তৈমুর, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. তাসলিমা সুলতানা নিশাত, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামাল খান। স্বাগত বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১