শিরোনাম

জাতীয় পার্টির অফিস উদ্বোধন

| শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 104 বার

জাতীয় পার্টির অফিস উদ্বোধন

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সদর ও বিজয় নগরে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী শাহ্ মো: জামাল রানা বলেন, আগামী নির্বাচনে প্রার্থী হিসাবে আপনাদের পাশে থাকতে চাই এবং জনগণের কল্যাণে কাজ করার সুযোগ চাই তিনি আজ শনিবার (২০.০১.২০১৮) বিকেলে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জাতীয় পার্টির অফিস উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্ত্যবে এ কথা বলেন। তিনি আরো বলেন, আমার নেতা সাবেক সফল রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ যাকে বাংলার মানুষ পল্লী বন্ধু হিসাবে উপাধি দিয়েছিলেন।

তিনি এ দেশে ইসলামকে রাষ্ট্র ধর্ম হিসাবে প্রতিষ্ঠিত করেছেন এবং শুক্রবারে সাপ্তাহিক ছুটির ঘোষণা করেন। আমি দীর্ঘ ৩০বছর যাবৎ জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত আছি। এলাকার সুখে দু:খে সব সময় সাধারণ মানুষের পাশে থাকতে চাই। নির্বাচনী এলাকা ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভার মানুষের পাশে আমি সব সময় থাকতে চাই। আমি যেন তা থেকে কোনো ভাবে বিচ্ছিন্ন না হয় সে জন্য দোয়া করবেন।


পরে প্রধান অতিথি হিসাবে দোয়া পরিচালনা করেন জামিয়ার ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোবারক উল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাফেজ এমদাদুল্লা সিরাজী। অনুষ্ঠানে বিজয়নগর উপজেলা ও জেলা সদরের বিপুল সংখ্যাক নেতা কর্মী ও সমর্থক এবং বিভিন্ন জাতীয়, স্থানীয় প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১