শিরোনাম

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বই উৎসবে পৌর মেয়র নায়ার কবির

জাতি সুশিক্ষিত না হলে দেশকে ভাল কিছু দিতে পারে না

| বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 133 বার

জাতি সুশিক্ষিত না হলে দেশকে ভাল কিছু দিতে পারে না

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির বলেছেন, দেশের সাধারণ ও সর্বশ্রেণির পরিবারের শিশুদের সুশিক্ষার সুযোগদানে বর্তমান সরকার সফলভাবে কাজ করে যাচ্ছে। তাই শিক্ষায় উৎসাহী করতে পৃথিবীর মধ্যে একমাত্র বাংলাদেশ সরকারই বিনামূল্যে বছরের শুরুতেই বই তুলে দিচ্ছে শিক্ষার্থীদের হাতে। ফলে বছরের শুরুর দিন থেকেই ছাত্রছাত্রীরা লেখাপড়া করার সুযোগ পাচ্ছে। তিনি বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষার কোন বিকল্প নেই। জাতি সুশিক্ষিত না হলে দেশকে ভাল কিছু দিতে পারে না। এ সময় তিনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই তিনি মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার জন্য শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী হওয়ার আহবান জানান।
তিনি নতুন বছরের প্রথম দিনে সরকারি ও বেসরকারি প্রাথমিক ও মাধ্যমিক স্তরের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন পাঠ্যপুস্তক বিতরণের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়াস্থ আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বই উৎসবে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারীসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থী।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১