শিরোনাম

জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে আওয়ালীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবিরের মনোনয়ন দাখিল

প্রেস বিজ্ঞপ্তি | মঙ্গলবার, ০২ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 101 বার

জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে আওয়ালীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবিরের মনোনয়ন দাখিল

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রথম নারী মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার ২রা ফেব্রুয়ারি, ২০২১ দুপুর সাড়ে ১২ টায় জেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন কর্মকর্তার মোঃ জিল্লুর রহমান নিকট মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির।


মেয়র পদে দলীয় মনোনয়নপত্র জমাদানের পূর্বে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারস্থ আব্দুল কুদ্দুস পৌর মুক্তমঞ্চে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন। শ্রদ্ধাঞ্জলির পূর্বে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফেরাত কামনা, জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ দেশও জাতির মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন পাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা হেদায়েতুল্লাহ্ নূর। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মাওলানা ক্বারী আনিছুর রহমান।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে তিনি দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে দলের মনোনয়ন দিয়েছেন। আপনার আমার হয়ে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চাইবেন এবং নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত মাঠে থাকবেন যাতে করে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনা কে উপহার দিতে পারি। তিনি সকলের নিকট দোয়া চেয়ে বলেন, আমি আমৃত্যু আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮