শিরোনাম

জন্মদিনে স্ত্রীর দেয়া হিরের আংটি উপহার নিলেন কসবার ওসি

কসবা প্রতিনিধি : | শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 235 বার

জন্মদিনে স্ত্রীর দেয়া হিরের আংটি উপহার নিলেন কসবার ওসি

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মালেককে হিরের আংটি ও স্বর্ণের ব্রেসলেট উপহার দিয়েছেন তাঁর স্ত্রী। গতকাল ৩০ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় কসবা থানা হলরুমে জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্ত্রী নাছিমা মালিক এই উপহার তুলে দেন। বিষয়টি নিয়ে কসবায় নানামুখী আলোচনা চলছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়। এর আগে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান। ওই আয়োজনে উপস্থিত হন ওসির স্ত্রী নাছিমা মালিক ও মেয়ে মেরিন মেহজাবিন ঈশা। এছাড়া সহকারি পুলিশ সুপার (কসবা সার্কেল) মোঃ আব্দুল করিম, কসবা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আসাদুল ইসলাম, পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক আল আমিন সরকারসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ওসি আব্দুল মালেক নিজেও গান গেয়ে শুনান। উপস্থিত সবাইকে আপ্যায়িতও করা হয়।


এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মালেক জানান, তার জন্মদিন উপলক্ষে স্ত্রী, কন্যা ঢাকা থেকে এসে তাকে ব্রেসলেট ও আংটি উপহার দেয়। তিনি বলেন, থানার অফিসাররা এই আয়োজন করেছেন।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (কসবা সার্কেল) মোঃ আব্দুল করিম থানায় ওসি’র জন্মদিন অনুষ্ঠান আয়োজনের বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানান, দিনভর কাজ শেষে কুমিল্লা থেকে এসে ওসি’র ফোন পেয়ে গিয়ে এ আয়োজন দেখতে পান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১