শিরোনাম

জন্মদিনে যে বার্তা দিলেন সুস্মিতার প্রেমিক

বিশেষ প্রতিনিধি : | সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 156 বার

জন্মদিনে যে বার্তা দিলেন সুস্মিতার প্রেমিক

সুস্মিতা সেনের সাথে ১৫ বছরের ছোট রোহমান শোলের সম্পর্ক বলিউডে এখন চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। সাবেক এই বিশ্বসুন্দরী সাথে এক ফ্যাশন শো’তে রোহমানের আলাপ, এরপর থেকেই তারা ধীরে ধীরে একে অপরের কাছাকাছি আসতে থাকেন।

কখনও সুস্মিতার বাসায় গিয়ে তার মেয়েদের সাথে খুনসুটিতে মেতে উঠতে, আবার কখনও তাদেরকে নিয়ে ঘুরতেও দেখা গেছে এই উঠতি মডেলকে। তবে সবচেয়ে যে বিষয়টি আজ বিটাউনে আলোড়িত করেছে; তা হলো সুস্মিতার প্রতি রোহমানের ইনস্টাগ্রামে দেওয়া হৃদয় নিংড়ানো একটি পোস্ট ।


এনডিটিভি জানায়, বলিউডে অসংখ্য সুপারহিট ছবিতে অভিনয় করা সুস্মিতা সেনের আজ জন্মদিন। আজ ১৯ নভেম্বর সোমবার এ বলি সুন্দরী ৪২ পেরিয়ে ৪৩ -এ পা দিয়েছেন। সুস্মিতার জন্মদিন উপলক্ষে এদিন প্রেমিকার প্রতি রোহমানের অন্ধ ভালোবাসা ফুটে উঠলো আরেকবার।

সুস্মিতার মাথায় রোহমানের চুম্বনরত একটি ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। রোহমান লেখেন, দেখো, আজ কার জন্মদিন। হ্যাপি বার্থডে আমার জান। জানি আমি বেশি কথা বলতে পারি না। তাই তার অল্প কথার মধ্যে সেরাটুকু বেছে নিই।
তিনি আরো লেখেন, আজ তোমার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ দিন, তাই যাতে এই দিনটা সবথেকে ভালো ভাবে কাটানো যায় সেই চেষ্টাই করি। তোমার আগামী বছরটা খুব ভালো কাটুক। আই লাভ ইউ ফরেভার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০