শিরোনাম

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন, সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে মনোনয়ন প্রত্যাশী গোলাম মোস্তফা কামাল

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দ্রুত এগিয়ে যাচ্ছে

বাঞ্ছারামপুর প্রতিনিধি: | রবিবার, ২১ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 217 বার

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দ্রুত এগিয়ে যাচ্ছে

ব্রাহ্মণবাড়িয়া-৬ বাঞ্ছারামপুর উপজেলার আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ গোলাম মোস্তফা কামাল বাঞ্ছারামপুরে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দুগাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ, সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তিনি উপজেলার ৪১টি পূজা মন্ডপ ঘুরে দেখেন এবং বিভিন্ন এলাকায় জনসাধারনদের মতবিনিময় সভাও গণসংযোগ করেছেন।

এ সময় তিনি বলেন, আপনারা জানেন, আমি বাঞ্ছারামপুরের সন্তান, এ এলাকায় আলোবাতাসে বড় হয়েছি। এখানকার মাটি ও মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আজ বাঞ্ছারামপুরবাসী পরিবর্তন চায়। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ আজ দ্রুত এগিয়ে যাচ্ছে। কিন্ত বাঞ্ছারামপুর উপজেলা শুধুমাত্র একজন সৎ, আদর্শ ও নিষ্ঠাবান নেতার নেতৃত্বের অভাবে পিছিয়ে যাচ্ছে। এ পিছিয়ে যাওয়ার জন্য রাজনীতি দায়ি নয়। দায়ি হলো বাঞ্ছারামপুর উপজেলার সঠিক নেতা ও নেতৃত্বের। আর সেই করণেই এখানকার মানুষ আজ পরিবর্তন চায়। যার ফলে আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নগুলো তৃনমূলেপৌছে দেয়ার লক্ষ্যেই আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।


তিনি আরো বলেন, আমি ব্যক্তিগত ভাবে বাঞ্ছারামপুর উপজেলা অর্থনৈতিকও সামাজিক উন্নয়নে অনন্য ভূমিকা পালন করেছি। প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার জন্য দীর্ঘ ৪৪ বছর ধরে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি ।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে গিয়ে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েছি। রাজপথে প্রতিপক্ষ দ্বারা নির্যাতিত হয়েছি। কোনদিন আওয়ামীলীগ ছেড়ে যায়নি।

তিনি আরো বলেন, ১৯৭৬ সালে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক, ১৯৭৯ সালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলাম। ১৯৭৯-৮০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দিন হল ছাত্রসংসদের নির্বাচিত জিএস হিসেবে দায়িত্ব পালন করেছি। পরে দেশে তিনি আওয়ামীলীগের রাজনীতি যুক্ত হন। ১৯৮৮-১৯৯৭ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন।

গোলাম মোস্তফা কামাল বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন আমি আগামী নির্বাচনের অংশগ্রহণ করতে চাই। এবং বাঞ্ছারামপুর উপজেলাবাসী উন্নয়নে নিজেকে নিযোজিত রাখতে চাই, পাশাপাশি আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০