শিরোনাম

জনগণকে বোকা বানানো সম্ভব না : মোকতাদির চৌধুরী এম.পি

বিজয়নগর প্রতিনিধি : | মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 208 বার

জনগণকে বোকা বানানো সম্ভব না : মোকতাদির চৌধুরী এম.পি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষনের মধ্য দিয়েই স্বাধীনতাকামী মানুষ মুক্তিযুদ্ধে সশস্ত্র সংগ্রামের মাধ্যমে এদেশ স্বাধীন হয়েছিল। আর বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন তা বাস্তবে রূপ দিতে তার কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামীলীগ জনগনের কল্যাণে কাজ করে ভোট চাই।

সোমবার (২৭.১১.২০১৭) বিকালে বিজয়নগর উপজেলার চম্পকনগর স্কুল ও কলেজ মাঠে চম্পকনগর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মোকতাদির চৌধুরী এমপি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশে রাস্তাঘাট, স্কুল কলেজ, ব্রীজ কালভার্টসহ সামগ্রিক উন্নয়ন হয় তা এখন জনগন বুঝে গেছে। এখন আর জনগণকে বোকা বানানো সম্ভব না।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে ঘরে ঘরে বিদ্যুৎ পাওয়া যায়। আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক দেশের জনগনের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন।

সম্মেলনের উদ্বোধন করেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম ভূইয়া।

চম্বকনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী ভূঞা নূরধনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবু তাহেরের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ তানভীর ভূইয়া, ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, জেলা পরিষদের মহিলা সদস্য মাক্কু আক্তার। সম্মেলনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মুক্তিযোদ্ধাসহ কয়েক হাজার জনগণ উপস্থিত ছিলেন।

সম্মেলনে ইউসুফ আলী ভূঞা নূরধনকে সভাপতি ও কাজী আবু তাহেরকে সাধারণ সম্পাদক করে চম্পকনগর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে শতাধিক নেতৃবৃন্দ মোকতাদির চৌধুরী এম.পি’র হাতে ফুল দিয়ে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১