শিরোনাম

৪ ইউপি’র জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায়-র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী

জনকল্যাণে প্রণীত সকল কর্মসূচী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে

| রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 96 বার

জনকল্যাণে প্রণীত সকল কর্মসূচী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে

শনিবার (০৩.০২.২০১৮) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর আহ্বানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলার দক্ষিণাঞ্চলের ৪টি ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভা। এতে মুখ্য আলোচক ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
তিনি বলেন, বর্তমান সরকার দেশের সকল অঞ্চল-এলাকায় সুষম উন্নয়নে বিশ্বাসী। ব্রাহ্মণবাড়িয়া-৩ নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নের মহল্লা-গ্রাম-ওয়ার্ড পর্যায়ে রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, গোরস্থান-শ্মশান, স্কুল-মাদ্রাসা-মসজিদের আশাতিরিক্ত উন্নয়ন হয়েছে, ব্যাপক উন্নয়ন হয়েছে স্বাস্থ্যসেবায়। বিদ্যুৎ ও শিক্ষাসেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। সরকারের এই যুগান্তকারী উন্নয়নের জন্য সরকারের প্রতি তৃণমূল মানুষের আস্থা অনেক বেড়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীদিনেও ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় সমাজের বিপন্ন মানুষের জন্য সরকারি সহায়তা দিনদিন অধিক হারে বাড়ছে। এতে সমাজে দারিদ্র্য কমছে।’ তিনি জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে আরো বলেন, জনকল্যাণে প্রণীত সকল কর্মসূচী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে।’
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম ও ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ ইন্সপেক্টর (ও.সি) মোঃ নবীর হোসেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ হাবিবুল্লাহ বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম দুলাল, সদর বিআরডিবি’র চেয়ারম্যান এমএএইচ মাহবুব আলম, মাছিহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আল আমিন হক পাভেল, বাসুদেব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোবাশ্বের আলম ভূইয়া, রামরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাদৎ খান, উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি’র ব্যক্তিগত কর্মকর্তা আবু মুসা আনছারী ও ৪টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত আসনের মেম্বারগণ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১