শিরোনাম

ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে বড় ভাই লাপাত্ত্ব

ষ্টাফ রিপোর্টার ॥ | বুধবার, ৩০ ডিসেম্বর ২০১৫ | পড়া হয়েছে 637 বার

ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে বড় ভাই লাপাত্ত্ব

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের প্রভাবশালী ইউপি সদস্য ৪ সন্তানের জনক ঘাটুরা গ্রামের কাজী মোখলেসুর রহমান ওরফে কাজী খোকন ও তাঁর আপন ছোট ভাইয়ের স্ত্রী ৩ সন্তানের জননী বেনী ৩ দিন ধরে লাপাত্ত্ব হয়ে আছে। বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও আলোড়ন সৃষ্টি করেছে।

সূত্র জানিয়েছে, শহরতলীর ঘাটুরা গ্রামের আজিজুল হকের পুত্র সোহেল ১০/১১ বছর পূর্বে একই গ্রামের মৃত জসীম উদ্দিনের কন্যাকে বিবাহ করেন। এর পর এ দম্পতির ২ ছেলে ও ১ কন্যা সন্তানের জন্ম হয়। এদিকে দীর্ঘদিন যাবৎ সোহেলের স্ত্রী বেনী এর ভাসুর ৪ সন্তানের জনক কাজী খোকনের সংগে পরকীয়া সম্পর্ক চলে আসছিল। অবশেষে গত শনিবার কাজী সোহেল তাঁর স্ত্রীকে আপন বড় ভাইয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে তার স্ত্রীকে নিয়ে বাপের বাড়ীতে পৌছে দিয়ে আসেন বলে জানা গেছে।


পরদিন রোববার বিকেল থেকে তাঁর স্ত্রী বেনী আর বড় ভাই কাজী খোকনকে আর এলাকায় খোজে পাওয়া যাচ্ছে না। এদিকে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক কৌতূহল ও আলোচনার ঝড় উঠে। এব্যাপারে স্থানীয় পর্যায়ে যোগাযোগ করা হলে, ঘাটুরা কাজী বংশের কায়েকজন এবং সাবেক এক জনপ্রতিনিধি এ প্রতিবেদককে বলেন, এমন ঘটনা আমাদের গ্রামে বিরল। ছি..ছি.. আমরা লাজে মরে যাই। এ ধরনে ঘৃণ্য কাজের জন্য নজীরবিহীন বিচার না হলে সমাজে এর কুপ্রভাব পড়তে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন।ইতিমধ্যে গ্রামে ঝাড়ু মিছিল ও হয়েছে। সদর থানার ওসি জানান. বিষয়টি আমার জানা নেই। তবে কাজীবাড়র এক গৃহবধূকে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০