শিরোনাম

ছিন্নমূল শিশুদের নিয়ে ইফতার করলো “সোনালী সকাল” সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা

| সোমবার, ০৪ জুন ২০১৮ | পড়া হয়েছে 229 বার

ছিন্নমূল শিশুদের নিয়ে ইফতার করলো “সোনালী সকাল” সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা

“সোনালী সকাল” সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উদ্যোগে শনিবার (০২.০৬.২০১৮) ছিন্নমূল ও পথ শিশুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শহরের ইন্ডাস্ট্রিয়েল স্কুলে মাঠের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর মঞ্চে বাংলাদেশ ভ­াড ডোনেশন সোসাইটির সহযোগীতায় প্রায় অর্ধশত ছিন্নমূল শিশুদের নিয়ে আনন্দমুখর পরিবেশের মধ্য দিয়ে এ ইফতার অনুষ্ঠিত হয়।


এ সময় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও সোনালী সকালের উপদেষ্টা হাবিবুর রহমান পারভেজ, বাংলাদেশ ব্লাড ডোনেশন সোসাইটি এর সাধারণ সম্পাদক ও সোনালী সকালের উপদেষ্টা ইফতেয়ার রিফাত, সময় নিউজ বিডির সম্পাদক এনামুল হক, জি টিভির জেলা প্রতিনিধি চয়ন বিশ্বাস, দৈনিক দর্পণ পত্রিকার কম্পিউটার ইনচার্জ পরিক্ষিত রঞ্জন ধাম প্রমুখ।

দোয়া পরিচালনা করেন মাওলানা ফরহাদ ও মাও সাইফুর রহমান। পরে সোনালী সকাল সংগঠনের সকল সদস্যের উপস্থিতিতে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সংগঠনকে আরো গতিশীল করার জন্য সর্বসম্মতিক্রমে সংগঠণের পরিচালক ফাহিম মুনতাসিরকে আহবায়ক ও সুদীপ্ত কুমার সাহাকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সদস্যরা হলো মজিবুব রহমান, সোয়েব আহমেদ শিশির, এম এ সাফিন চৌধুরি স্বপ্নিল, জান্নাতুন ফেরদৌস, আতিকুর রহমান রিদয়, ফয়সাল মাহমুদ জীবান, ইসরাত জাহান, সানাউল্লাহ মোস্তফা, ইমন মিয়া, আশিকুর রহমান, আশিকুল খন্দকার, বিশ্বজিৎ, তাকমিনা আক্তার, জুই দত্ত, রুবি আক্তার, কাশফিয়া চৌধুরি ফারিন, তাহের খাতুন মুক্তা, তৈয়বা খানম, ইশা ইসলাম, জুরায়েন আহমেদ রাতুল, মোঃ নাঈম, ফাহিম মুনতাসির শান্ত।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১