শিরোনাম

শতকুঁড়িদের পাঠশালা’র অভিভাবক সমাবেশে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

ছিন্নমুল শিশুদের শিক্ষিত করে গড়ে তুলতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে

স্টাফ রিপোর্টার : | রবিবার, ০৫ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 44 বার

ছিন্নমুল শিশুদের শিক্ষিত করে গড়ে তুলতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে

“দাও আমাদের মৌলিক অধিকার, আমরা দূর করবো পৃথিবীর সকল অন্ধকার” এই শ্লোগানকে সামনে নিয়ে ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত শিশুদেরকে সু-শিক্ষায় স্ব-শিক্ষিত করার লক্ষ্যে শহরের ফারুকীপার্কস্থ বিয়াম ল্যাবরেটরি স্কুলে শতকুঁড়ি ফাউন্ডেশর আয়োজনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) আবু সাঈদ, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সোপানুল ইসলাম সোপান, স্বনির্ভর’র ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, মোঃ আবু তাহের ভূইয়া প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন শতকুঁড়িদের পাঠশালা’র জান্নাত, তামান্না, দিদার, নির্জন, মেহেদী।


সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ছিন্নমুল শিশুদের শিক্ষিত করে গড়ে তুলতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, পথশিশুরা যেন ভিক্ষাবৃত্তি না করে সেদিকে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন, শিশু ভিক্ষাবৃত্তি কারোরই পেশা হতে পারে না। শিশুসহ কেউ ভিক্ষাবৃত্তি পছন্দ করে না। এ সময় পুলিশ সুপার উপস্থিত অভিভাবকদের সাথে কথা বলেন এবং তাদের অসুবিধার কথা শুনে তা সমাধানের আশ্বাস প্রদান করেন। সমাবেশে আলোচনা সভাশেষে শিক্ষার্থীদের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০