শিরোনাম

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে

ছায়েদুল হকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাসিরনগর প্রতিনিধি : | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 146 বার

ছায়েদুল হকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বর্ষীয়ান নেতা অ্যাডঃ ছায়েদুল হকের মৃত্যুতে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে আজ মঙ্গলবার (২৬.১২.২০১৭) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে স্মরণ সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্বপ্রাপ্ত প্রশাসক ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে বীরমুক্তিযোদ্ধা হাজী আবদুল বাকীর পরিচালনায় স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক উপ-সচিব বীরমুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দিন মিনু।
বিশেষ অতিথি ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু জাফর, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ। বীরমুক্তিযোদ্ধা মন্ত্রী ছায়েদুল হকের বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আজাহারুল হক, সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার সোহবার মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ রফিজ মিয়া, বীর মুক্তিযোদ্ধা হাজী নুরুল ইসলাম, কার্ত্তিক চন্দ্র দাস প্রমুখ।
প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডঃ ছায়েদুল হকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ অলিউল্লাহ। দোয়া মাহফিলে বীর মুক্তিযোদ্ধাগণ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৬ ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বর্ষীয়ান নেতা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডঃ ছায়েদুল হক এম.পি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১