শিরোনাম

ছাত্রসেনা ১নং বুধন্তী ইউনিয়নের অভিষেক ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

| বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ | পড়া হয়েছে 258 বার

ছাত্রসেনা ১নং বুধন্তী ইউনিয়নের অভিষেক ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

ছাত্রসেনা বিজয়নগর উপজেলাধীন ১নং বুধন্তী ইউনিয়নের অভিষেক ও মাদক বিরোধী সমাবেশ গত ৮ মে দুপুর ৩টায় ইসলামী ফ্রন্ট বিজয়নগর উপজেলার সভাপতি পীরে তরিকত মাওলানা আবুবক্কর আনছারীর সভাপতিত্বে ইসলামপুর বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।

এতে সভারত্ন হিসেবে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বিজয়নগর উপজেলার সভাপতি আলহাজ্ব কাজী সাইয়্যেদুল ইসলাম।


প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পীরে তরিকত মুফতি গিয়াস উদ্দিন আত তাহেরী।

এ সময় তিনি বলেন, মাদক ছাত্র সমাজকে ধ্বংস করে তাদের উজ্জল ভবিষ্যৎ যেমনি নষ্ট করে ঠিক তেমনি সমাজকে ও নষ্ট করে। যে সমাজে মাদকাসক্ত থাকে সে সমাজের মানুষ কখনো শান্তিতে বসবাস করতে পারে না। ছাত্র সমাজকে বলব মাদক পরিহার করে সুস্থ জীবনে ফিরে এসে পিতামাতার কষ্টকে মূল্যায়ন করতে। তিনি আরো বলেন, আসছে রমজান মাস, আর এ রজমানি মাদকাসক্তদের জন্য হতে পারে তাকওয়া অবলম্বের মাধ্যমে মাদক পরিহার করে সুস্থ জীবনে ফিরে আসার সঠিক ও অন্যতম সময়।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ১নং বুধন্তী ইউনিয়নের আহবায়ক মোহাম্মদ জায়েদুল হক, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আব্দুর রাজ্জাক সেলিম, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আব্দুল সোবহান।

প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের দাওয়া বিষয়ক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলাম।

এ সময় তিনি বলেন, ছাত্র রাজনীতির নামে যখন চলছে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি, ঘুম, হত্যা, নির্যাতন সহ নানান অনৈতিক কর্মকান্ড ঠিক তখনি ছাত্রসেনার সেনানীরা তাদের অহিংস সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, ঘুম, হত্যা, নির্যাতন সহ সকল প্রকার অনৈতিক কর্মকান্ড পরিহার করে সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে এ দেশের প্রতিটি প্রান্তরে ছাত্র রাজনীতি করে আসছে। যার উজ্জল দৃষ্টান্ত হল আজকের মাদক বিরোধী সমাবেশ। তাই তিনি ছাত্র সমাজকে দেশ ও জাতীর সেবাই এগিয়ে আসতে ছাত্রসেনার পতাকা তলে সমবেত হওয়ার জন্য আহবান করেন।

বিশেষ বক্তা ছিলেন ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি মোহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুল, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৈয়দ মোহাম্মদ আলী বশনী, বিজয়নগর উপজেলা সভাপতি ছাত্রনেতা জহিরুল হোসাইন অপু, সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ খান।

ইউনিয়ন সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ আইনুল ইসলাম রাসেলের সঞ্চালনায় অন্যান্যের বক্তব্য রাখেন ইউপি সভাপতি পীরজাদা খাজা মোহাম্মদ গোলজার হোসেন, মোহাম্মদ জাহিদ হাসান মিলন, মোহাম্মদ নাহিদুল ইসলাম, মোহাম্মদ সউকত রাহিন সহ প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১