শিরোনাম

মাদক ব্যবসাসহ বিভিন্ন অবৈধ কান্ডে বাঁধা প্রদানের কারণে

ছাত্রলীগ নেতা পারভেজ ও তার পরিবারকে হত্যার হুমকি, থানায় জিডি

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮ | পড়া হয়েছে 1023 বার

ছাত্রলীগ নেতা পারভেজ ও তার পরিবারকে হত্যার হুমকি, থানায় জিডি

মাদক ব্যবসাসহ এলাকায় বিভিন্ন ধরনের অবৈধ কর্মকান্ডে বাঁধা প্রদান করায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামসুজ আমান চৌধুরী (পারভেজ) ও তার পরিবারের লোকজনকে দুস্কৃতিকারীরা হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় পৌর এলাকার পশ্চিম মেড্ডার ৭০/১ “ চৌধুরী প্লাজা” এর বাসিন্দা আলী আশরাফ চৌধুরীর ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামসুজ আমান চৌধুরী পারভেজ বাদী হয়ে আজ বৃহস্পতিবার (১৪.০৫.২০১৮) সদর মডেল থানায় পূর্ব মেড্ডার অহিদ মিয়ার ছেলে অন্তর-(২২), মধ্য মেড্ডার মৃত হিরা মিয়ার ছেলে শাকিল ও পূর্ব মেড্ডার আলাউদ্দিনের ছেলে খায়রুল বিল্লাহর নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ১০/১৫জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। (জিডি নং-৮৪৬, তারিখ ১৪/০৬/২০১৮)।


অভিযোগে পারভেজ দাবি করেন, আসামীরা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপসহ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। পারভেজ এসব অসামাজিক কার্যকলাপে বাঁধা ও নিষেধ করলে তার সাথে আসামীদের বিরোধের সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে আসামীরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পারভেজের বাসায় চড়াও হয়। তারা পারভেজ ও তার পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালাগালি করে ও বাসার দরজা-জানায় ঢিল ছুড়ে ও কুবাইয়া ক্ষতি সাধন করে। বাড়ির লোকজনের চিৎকারের এলাকার লোকজন এগিয়ে আসলে তারা চলে যাওয়ার সময় পারভেজ ও তার পরিবারের লোকজনকে যেখানেই পাবে সেখানেই খুন করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে। এ ঘটনায় পারভেজ ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০